সাড়ে চার বছরের কাজের মূল্যায়ন হবে : মনজুর

0

চট্টগ্রাম সিটি মেয়রপ্রার্থী এম মনজুর আলম তাঁর নির্বাচনী প্রচারণা করতে গিয়ে বলেন, ‘সাড়ে চার বছরে চট্টগ্রাম শহরের কি উন্নয়ন হয়েছে, তা জনগণই মূল্যায়ন করবে। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সিটি করপোরেশন পরিচালনা করেছি। নগরীর প্রতিটি ওয়ার্ড সমান উন্নয়নের চেষ্টা করেছি। করপোরেশনকে সন্ত্রাস, দলবাজি, দুর্নীতির ঊর্ধ্বে রেখে নগরবাসীর দেওয়া ভোটের মর্যাদা ও মেয়র পদের সুনাম রক্ষা করেছি। আর যাদের কাছে কোনো পুঁজি নাই, তারা অন্যের কাজের সমালোচনা করে নিজে জনপ্রিয়তা অর্জন করতে চায়।’

গতকাল শুক্রবার সকালে নগরীর ৩৭ নম্বর মুনিরনগর, হালিশহর ওয়ার্ডে গণসংযোগ ও স্থানীয় জনসাধারণের সঙ্গে মতবিনিময়কালে ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী এম মনজুর আলম এসব কথা বলেন।

এম মনজুর আলম এলাকাবাসীর উদ্দেশে বলেন, ‘নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, নগরীর একজন খাদেম হিসেবে জনগণের সেবা করতে আমি আবার মেয়র পদে দাঁড়িয়েছি। আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে নগরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করব। এ সময় তিনি আগামী ২৮ এপ্রিল ভোটকেন্দ্রে সবাইকে গিয়ে কমলালেবু মার্কার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

গণসংযোগকালে শ্রমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার, বিএনপি নেতা হাসান মুরাদ, কামাল উদ্দিন, সাহেদা খানম, সাহাব উদ্দিন, সাজ্জাদুল হোসেন, মো. সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.