বিদেশি পিস্তল ও শ্যূটার গানসহ পেশাদার অপরাধী গ্রেফতার

0

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানা এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও সিঙ্গেল শ্যূটার গানসহ তিন পেশাদার অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ ফেব্রুয়ারি) গভীর রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মডেল শিল্প এলাকায় একটি খালি জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া তিনজন হল, মো.আবুল কাশেম(২৮), জামাল হোসেন(৩৫) এবং আবুল কালাম(৩৫)।

তাদের কাছ থেকে উদ্ধার করা অস্ত্রশস্ত্রের মধ্যে আছে, জাপানের তৈরি একটি পয়েন্ট থার্টি টু বোরের সিলভার কালারের পিস্তল ও ২ রাউণ্ড কার্তুজ এবং একটি ভারতে তৈরি সিঙ্গেল শ্যূটার গান।

আকবর শাহ থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, গ্রেফতার হওয়া তিনজন পেশাদার অপরাধী। আবুল কালাম মানুষের জমি দখলসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

ওসি জানান, সোমবার রাতে তিন অপরাধী বড় ধরনের একটি অপরাধের জন্য জড়ো হয়েছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করতে সক্ষম হওয়ায় সংঘবদ্ধ এই অপরাধী চক্রের পরিকল্পনা ভেস্তে গেছে।

অস্ত্রগুলোর মধ্যে বিদেশি পিস্তলটি আবুল কাশেমের কাছে এবং সিঙ্গেল শ্যূটার গানটি জামাল হোসেনের কাছে পাওয়া গেছে। জামাল অপরাধী চক্রের মূল হোতা আবুল কালামের গাড়িচালক বলে জানিয়েছেন ওসি সদীপ কুমার দাশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.