১৭০ পিস ইয়াবাসহ ‘পুলিশ সোর্স’ আটক

0

চট্টগ্রাম: নগরীর বাকলিয়া থেকে আব্দুল মালেক প্রকাশ বার্মাইয়া মালেক (৪৫) নামে পুলিশের এক সোর্সকে ১৭০ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়ার তুলাতলি এলাকা থেকে মালেককে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের পরিদর্শক লোকাশীষ ‍চাকমা বলেন, ইয়াবা ব্যবসায়ী আব্দুল মালেককে আটক করা হয়েছে। আটকের পর সে জানিয়েছে, সে পুলিশের সোর্স হিসেবে কাজ করে। পুলিশের সোর্স পরিচয়ে দাপট দেখিয়ে মালেক বাকলিয়া থানার বিভিন্ন এলাকায় ইয়াবার ব্যবসা করে।

সংশ্লিষ্ট সূত্রমতে, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মালেক জানিয়েছে, বাকলিয়া থানার বাস্তুহারা এলাকার জনৈক কালামের কাছ থেকে মালেক ইয়াবা সংগ্রহ করে। কালাম কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে সেগুলো শহরের বিভিন্ন স্থানে ভাসমান বিক্রেতাদের কাছে ছড়িয়ে দেয়।

জিজ্ঞাসাবাদে মালেক মাদক বিক্রেতা মনসুর, বাহাদুর, রাণীসহ আরও কয়েকজনের বিষয়ে তথ্য দিয়েছে বলে সূত্র জানিয়েছে।

সূত্রমতে, জিজ্ঞাসাবাদে মালেক আরও জানিয়েছে, পুলিশসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সঙ্গে কালামের সুসম্পর্ক থাকায় বাস্তুহারা এলাকায় সে নির্বিঘ্নে মাদকের আখড়া গড়ে তুলেছে। স্থানীয় ‍থানার একজন এএসআই তার নিকটাত্মীয় হওয়ায় তার সঙ্গে পুলিশসহ বিভিন্ন সংস্থার সুসম্পর্ক গড়ে উঠেছে বলে মালেক জানিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে লোকাশীষ চাকমা বলেন, মালেক অনেক তথ্য আমাদের দিয়েছে। এসব তথ্য আমরা যাচাইবাছাই করে দেখছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.