এমপির গাড়িবহরে আ.লীগ-যুবলীগের হামলা

0

ফেনী প্রতিনিধি : ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও জেদ্দা আওয়ামী লীগের সভাপতি হাজী রহিম উল্যাহর গাড়ি বহরে ফের হামলা করেছে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ কর্মীরা। এই হামলায় সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন ও এক কনস্টেবলসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তবে অক্ষত অবস্থায় আছেন এমপি রহিম উল্যাহ।

গত শনিবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে সোনাগাজী জিরো পয়েন্ট অতিক্রম করার সময় এমপির গাড়ি বহরের একটি মাইক্রোবাসে এ হামলার ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের মধ্যে জসিম, শুক্কুর ও হেঞ্জু নামে তিন জনের পরিচয় জানা গেছে। তাদের উপজেলা শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এমপি রহিম উল্যাহ বলেন, এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে ঢাকায় যাওয়ার সময় শনিবার সন্ধ্যায় সোনাগাজী জিরো পয়েন্টে আওয়ামী লীগ ও যুবলীগের ১৫-২০ নেতাকর্মী পুলিশের উপস্থিতি তার গাড়ি বহরে হামলা করে। এতে সোনাগাজী থানার ওসি মেজবাহ উদ্দিনসহ তার ৭-৮ জন নেতাকর্মী আহত হন।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, ওসি মেজবাহ উদ্দিন ও এক কনস্টেবল মাথায় আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে কনস্টেবলের নাম জানাতে পারেননি তিনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ টহল দিচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণের সঙ্গে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

এর আগে, ২০১৫ সালে ২১ এপ্রিল সোনাগাজী উপজেলার চরসাহাভিখারী গ্রামে উন্নয়ন কাজ পরিদর্শনে গেলে স্থানীয় বিদ্রোহী আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা সভামঞ্চ ভাঙচুর করে পুলিশের গাড়িতে হামলা করে। একই বছরের ৯ মে সোনাগাজী উপজেলার এক হাজার ৪৫০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের প্রস্তুতি নিলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা তা পণ্ড করে দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.