সীতাকুণ্ডে পূবালী ব্যাংকের ৫০ লক্ষ টাকা উধাও

0

কামরুল ইসলাম দুলু : চট্টগ্রামের সীতাকুণ্ডের পূর্বালী ব্যাংক থেকে টাকা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে রহস্যজনকভাবে উধাও হয়েছে ৫০ লক্ষ ৫০ হাজার টাকার বস্তা। এদিকে রহস্যজনক এ ঘটনায় উপজেলাজুড়ে কৌতুহলের সৃষ্টি হলেও টাকা বস্তা উধাও হওয়ার সঠিক কারন জানাতে পারেনি ব্যাংক সংশ্লিষ্টরা। ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ৩ টায় উপজেলার পৌরসদর দক্ষিণ বাইপাস এলাকা অতিক্রমকালে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়,“বৃহস্পতিবার দুপুরে পূবালী ব্যাংকের একটি গাড়ি চট্টগ্রামস্থ আগ্রাবাদ শাখা থেকে ৫০ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে পূবালী ব্যাংক সীতাকুণ্ড শাখা আসেন। এ সময় ব্যাংকের গাড়িটি সীতাকুণ্ড শাখা থেকে ৮১ লক্ষ টাকার বস্তা নিয়ে পূণরায় চট্টগ্রাম কতোয়ালীস্থ পূবালী ব্যাংকের প্রধান শাখার উদ্দেশ্যে রওয়না হয়। এ সময় গাড়িটি উপজেলার পৌরসদরের দক্ষিণ বাইপাস এলাকা অতিক্রমকালে পিছনের ঢালা খোলা দেখতে পেয়ে দাড়িয়ে যায়। এতে গাড়ির পেছনে রাখা ৫০ লক্ষ ৫০ হাজার টাকার বস্তাটি খুঁজে না পেয়ে হতবাক হয়ে যায়। এদিকে গাড়ি থেকে টাকা উধাও এর ঘটনায় পুরো উপজেলাজুড়ে কৌতুহলের সৃষ্টি হলেও ঘটনার সঠিক কারন জানাতে পারেনি ব্যাংক কতৃপক্ষ। এ ঘটনায় রহস্য উদঘাটনে উদ্ধতন ব্যাংক কর্তৃপক্ষের অনুমতিতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ব্যাংক ম্যানেজার আব্দুল সবুর মিয়া।

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার দুলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“টাকা উধাওয়ের বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষ আমাদের অবগত করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের পর দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।”

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.