আশুগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৫০

0

সিটিনিউজবিডি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন।

উপজেলার খড়িয়ালা ও মৈশার গ্রামের লোকদের মধ্যে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে অন্তত ১ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন খড়িয়ালা এলাকায় একটি দোকানের সামনে সিএনজিচালিত অটোরিকশা রাখাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই জের ধরে দুপুর সাড়ে ১২টার দিকে খড়িয়ালা ও মৈশার গ্রামের কয়েকশ লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হন।

এ ছাড়া সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি ঘরবাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে। সংঘর্ষকারীরা মহাসড়কের দু’পাশে অবস্থান নেওয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এরপর পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে সংঘর্ষকারীদের মহাসড়ক থেকে সরিয়ে দিলে দুপুর দেড়টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। তবে আড়াইটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থেমে থেমে সংর্ঘষ চলছিল।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর সিদ্দিক জানান, হাইওয়ে পুলিশ ও আশুগঞ্জ থানা পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.