ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, আহত ৫ পুলিশ

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রতন মিয়া (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ওসি ও এসআইসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের জেলা সদর হাসপাতাল ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার ভোর রাত সাড়ে ৪টায় জেলার সরাইল-নাসিরনগর সড়কের বড্ডাপাড়া খাদ্যগুদামের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রতন মিয়া উপজেলার চুন্টা উত্তরপাড়া গ্রামের গোলাপ মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, চার রাউন্ড কার্তুজ, চারটি বল্লম ও চারটি রামদা উদ্ধার করেছে ।

পুলিশ জানান, আজ ভোর রাতে সরাইল-নাসিরনগর সড়কের বড্ডাপাড়া এলাকায় একদল ডাকাত দল রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ওই রাস্তা দিয়ে পুলিশের একটি টহল গাড়ি যাচ্ছিল। এসময় ডাকাতরা পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ডাকাত দলের সদস্য রতন মিয়া মারা যান।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে। তিনি জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, চার রাউন্ড কার্তুজ, চারটি বল্লম ও চারটি রামদা উদ্ধার করেছে। নিহত রতন মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় ডাকাতির অভিযোগে ছয়টি মামলা রয়েছে বলেও জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.