চিন্তিত নেইমার

0

খেলাধুলা: বার্সেলোনায় এখনই চুক্তি নবায়নের কথা ভাবছেন না নেইমার। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার কাজটা চলমান রয়েছে বলেও নিশ্চিত করেন ব্রাজিলিয়ান সেনসেশন। শুধু তাই নয়, কাতালানদের সমর্থকদের জন্য দুঃসংবাদ হলো, ভবিষ্যতে নতুন চুক্তির ইস্যু নিয়ে ভিন্ন কিছু হওয়ারই ইঙ্গিত দিয়েছেন ২৪ বছর বয়সী এ উইঙ্গার।

সেল্টা ভিগোর বিপক্ষে ৬-১ গোলের উড়ন্ত জয়ের পর নাকি এমন অভিব্যক্তিই প্রকাশ করেন নেইমার। গোল ডট কম এ এমন খবরই প্রকাশিত হয়েছে। তবে কী ন্যু ক্যাম্পে নিজের ভবিষ্যৎ নিয়েই উদ্বিগ্ন ব্রাজিলিয়ান অধিনায়ক?

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচটিতে সেল্টার জালে গোল উৎসবে মাতে বার্সা। লুইস সুয়ারেজ করেন হ্যাটট্রিক। একটি করে গোল করেন লিওনেল মেসি, ইভান রাকিটিচ ও নেইমার। এর মধ্য দিয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে অপরাজিত থাকার সংখ্যাটা ৩০-এ নিয়ে যায় ট্রেবল জয়ীরা।

বার্সার সঙ্গে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। তবে দলের ভবিষ্যৎ কান্ডারির সঙ্গে দীর্ঘমেয়াদি নতুন চুক্তির পথে হাঁটছে স্প্যানিশ জায়ান্টরা। কারণ আর কিছুই নয়, ইউরোপের শীর্ষ ক্লাবগুলো ‘আগামীর বিশ্বসেরাকে’ দলে ভেড়াতে এক প্রকার উন্মুখ হয়েই রয়েছে। কিন্তু, বার্সা-নেইমার নতুন চুক্তি যে হবে হবে করেও হচ্ছে না!

নেইমারও চাচ্ছেন না এখনই চুক্তি নবায়ন হোক, ‘চুক্তি নবায়ন নিয়ে ক্লাব কর্তৃপক্ষের আলোচনা এখনো চলমান। কিন্তু, বর্তমান চুক্তি অনুযায়ী আমার হাতে আরো কয়েক বছর সময় আছে। তাই ভবিষ্যতে যেকোনো কিছুই ঘটতে পারে।’

লা লিগায় চলতি মৌসুমে এখন পর্যন্ত ১৭টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে আরো ৯টি করিয়েছেন নেইমার। লিগে অন্য যে কারোর চেয়ে বেশি গোলের সুযোগ তৈরি করেছেন তিনি। আটটি করে অ্যাসিস্ট করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, লুইস সুয়ারেজ ও রবার্তো সোলদাদো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.