মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

0

আনোয়ার হোসেন: মিরসরাইয়ে ৭ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থরা। উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর রেল ষ্টেশন এলাকায় সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আলা উদ্দিন ও ব্যবসায়ী খোকন চন্দ্র নাথ জানান, সোমবার দুপুর সাড়ে ১২ টায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এরপর আগুনের লেলিহান শিখায় ৭ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে মাটির সাথে মিশে যায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠানগুলো হল নুরুল আলমের চায়ের দোকান, মোহাম্মদ ফারুকের ফার্নিচারের দোকান, কামাল হোসেনের মুদি দোকান, ফারুক হোসেনের ষ্টেশনারীর দোকান, রিপনের ফার্নিচারের দোকান, লাল মোহনের লন্ডি দোকান, খাজার সেুলন দোকান।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগে সব পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন সেলিম বলেন, আমি নিজামপুর রেল ষ্টেশন এলাকায় অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়েছি এবং তাদের খোঁজখবর নিয়েছি।
………………জেএম/ সিটিনিউজবিডি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.