হিমু হত্যা মামলার আসামি গ্রেফতার

0

চট্টগ্রাম: চাঞ্চল্যকর হিমাদ্রি মজুমদার হিমু হত্যা মামলার আসামি মাহবুব আলী খান ড্যানিকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নগরীর পাঁচলাইশ থানার খাজা মঞ্জিলে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ড্যানি পাঁচলাইশ থানার খাজা মঞ্জিলের বাসিন্দা আহাম্মদ আলী খানের ছেলে।

নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার আসিফ মহিউদ্দিন বলেন, সকালে নিজ বাসা থেকে ড্যানিকে গ্রেফতার করে পাঁচলাইশ থানা পুলিশ। তাকে আদালতে পাঠানো হয়েছে।

২০১২ সালের ২৭ এপ্রিল নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ফরহাদ ম্যানশন নামের ১০১ নম্বর বাড়ির চারতলায় হিমুকে হিংস্র কুকুর লেলিয়ে দিয়ে নিমর্মভাবে নির্যাতন করে সেখান থেকে ফেলে দেয় অভিজাত পরিবারের কয়েকজন বখাটে যুবক।

গুরুতর আহত হিমু ২৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ মে ঢাকার একটি হাসপাতালে মারা যান। হিমু পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ইংরেজি মাধ্যমের সামারফিল্ড স্কুল অ্যান্ড কলেজের ‘এ’ লেভেলের শিক্ষার্থী ছিলেন। এছাড়া মাদকবিরোধী সংগঠন শিকড়’র সঙ্গে জড়িত ছিলেন হিমু।

এ ঘটনায় হিমুর মামা প্রকাশ দাশ অসিত বাদী হয়ে পাঁচলাইশ থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত পাঁচ আসামি হলেন, জাহিদুর রহমান শাওন, জুনায়েদ আহমেদ রিয়াদ ও তার বাবা শাহ সেলিম টিপু, শাহাদাত হোসেন সাজু এবং মাহবুব আলী ড্যানি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.