পাহাড়তলীতে অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

0

চট্টগ্রাম: ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পুলিশ। মঙ্গলবার ভোরে গ্রিনভিউ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে তিনটি ছোরা, দুইটি অত্যাধুনিক লেন্সযুক্ত টিপছুরি, তালা ভাঙ্গার হেক্সু ব্লেড, দুইটি লোহার রড ও একটি মলমের কৌটা ‍উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া ডাকতরা হলেন, সন্দ্বীপ থানার খান সাহেব আমিন মিয়ার বাড়ীর মো. জামশেদের ছেলে মো. মামুন হোসেন ওরফে মিঠু (২৬), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার জয়পুর শেখ বাড়ী ইউনিয়নের মো. কুদ্দস শেখের ছেলে মো. শেখ ফরিদ (২৫), ফেনী জেলার সদর থানার দৌলতপুর গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. শরীফ (২৪), কুমিল্লার বি-পাড়া থানার গোপাল নগর গ্রামের মো. জমির হোসেনের ছেলে মো. সাজ্জাদ হোসেন রনি (২২) ও রাউজান থানার পাঠানপাড়া গ্রামের ফজল কাদেরের ছেলে মো. সালাউদ্দিন (২১)।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, গ্রেফতার ডাকাতরা বেশ কয়েকটি এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। তারা রিকশা বা অটোরিকশা যাত্রীদের কাছ থেকে ছোরার ভয় দেখিয়ে মোবাইল, টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় বলে অভিযোগ পেয়েছিলাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ডাকাত দলের পাঁচ সদস্য টাকা ও মূল্যবান জিনিস ছিনতাই এবং ডাকাতি করার কথা স্বীকার করেছে। একইভাবে মঙ্গলবার ভোরেও গ্রিনভিউ আবাসিক এলাকার কয়েকটি বাসায় ডাকাতির পরিকল্পনা করেছিল। এর আগেই পুলিশ তাদের ধরে ফেলায় সেই পরিকল্পনা ভণ্ডুল হয়ে যায়।

তাদের নামে পাহাড়তলী থানায় একটি মামলা হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.