বড় পার্টনারশিপের আক্ষেপ মাশরাফির

0

স্পোর্টস ডেস্কঃ  এশিয়া কাপের ১৩তম আসরের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে বাংলাদেশের বোলাররা ভালোই শুরু করেছিল। তবে শেষ পর্যন্ত ওই ধারা আর ধরে রাখতে পারেনি। তারপরও ভারতের ছূঁড়ে দেয়া ১৬৭ রান তাড়া করার সামর্থ ছিল স্বাগতিকদের। কিন্তু বড় পার্টনারশিপ না হওয়ায় প্রথম ম্যাচে হেরে গেছেন বলে মনে করছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মহেন্দ্র সিং ধোনির দলের কাছে ৪৫ রানে হার মেনেছে স্বাগতিক বাংলাদেশ। স্বাগতিক দলের হারের পর ব্যাটিং ব্যর্থতাকেই দায়ী করেছেন মাশরাফি।

এ প্রসঙ্গে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘এই উইকেটে ১৬৭ রানের লক্ষ্য তাড়া করা সম্ভব ছিল। আমরা প্রস্তুতি ম্যাচেও ১৬০/১৬৫ রান করেছি। আমাদের যে ব্যাটিং ছিল তাতে এই রান করা সম্ভব ছিল।’

বিশেষ করে বড় লক্ষ্য তাড়া করতে নেমে কোনো জুটি গড়তে পারেনি বাংলাদেমের ব্যাটসম্যানরা। আর তাই স্বাগতিক অধিনায়ক এটাকেই দেখলেন অনেক বড় করে।

এ বিষয়ে মাশরাফি বলেন, ‘ভারতের করা এই লক্ষ্য তাড়া করতে হলে আপনাকে অবশ্যই জুটি গড়তে হবে। তবে এদিন আমরা বড় ধরনের কোনো জুটি গড়তে পারিনি। একইসঙ্গে শুরুতে দ্রুত কয়েকটি উইকেটও হারিয়ে ফেলেছি। তাই শেষ পর্যন্ত আমরা আর ভারতের সঙ্গে পেরে উঠিনি।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.