চট্রগ্রামে খালেদা ও মাহফুজের কুশপুর্তলিকা দাহ

0

সিটিনিউজবিডি: ইতিহাস বিকৃতি প্রতিরোধ পরিষদের নেতারা বলেছেন, ইতিহাস বিকৃতি ও রাজনীতিবিদের চরিত্র হনন একই ষড়যন্ত্রের অংশ। যে গোষ্ঠী একটি স্বাধীন সার্বভৌম, আত্মনির্ভরশীল জাতি হিসাবে বাঙ্গালীর উত্থান রোধ করতে পারেনি, সেই একই আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী শক্তি ও তাদের এদিশীয় দোসরেরা পেট্রোল সন্ত্রাসের রাজনীতি করে জনগণ থেকে প্রত্যাখান হয়ে কখনো শহীদের সংখ্যা আর কখনো বা শহীদ বুদ্ধিজীবীদের মূঢ় উল্লেখ করে কুতর্ক সৃষ্টি করে পত্রিকার পাতায় নিজেদের অস্থিত্ব জিইয়ে রাখতে চায়।

আর নিরপেক্ষতার মুখুশে এ দেশের হলুদ সাংবাদিকতার প্রতিকৃত মাহফুজ আনাম ধারাবাহিক ভাবে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছেন দেশকে রাজনৈতিকরণের নষ্ট উদ্দেশ্যে। ওয়ান ইলেভেনের এই কুশীলব জেরার মুখে তার অপকর্মের কথা স্বীকার করার পরেও পদত্যাগ না করে সুশীলতার সবক দিয়ে যাচ্ছে।

অবিলম্বে, এইসব জ্ঞানীপাপী কুলংগারদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে এই গোষ্ঠীর অপকর্ম বন্ধ হবে না।

জাকের আহমদ খোকন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ এর সদস্য দেবাশীষ পাল দেবু, সিটি কলেজের সাবেক জি এস সৈয়দ মোহাম্মদ আসিফ, সিটি কলেজের সাবেক ভিপি ও মহানগার ছাত্রলীগের সাবেক সহ সভাপতি চৌধুরী জহির উদ্দীন মোহাম্মদ বাবর, সিটি কলেজের সাবেক জি এস এম শাহাবুদ্দীন, ইসলামিয়া কলেজের সাবেক সভাপতি মনছুর আলী, ইসলামিয়া কলেজের সাবেক ভিপি নাজমুল আলম খান, সিটি কলেজের সাবেক জি এস নাছির উদ্দিন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য মোহাম্মদ সাইফুদ্দীন, সাবেক সভাপতি শাহ আলম, বর্তমান ভিপি মো: আবু তাহের, জি এস জাহেদুল হক মার্শাল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রাশেদ চৌধুরী, মহানগর মুজিব সেনার সভাপতি সরফরাজ নেওয়াজ রবিন, এ জি এস নিয়াজ মোরশেদ, ব্যারিষ্টার কলেজ এর সাধারণ সম্পাদক রায়হান মোহাম্মদ রানা, প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.