বলিউড সম্রাটদের বশ করতে বউদের দিকে তাক

বিনোদন ডেস্কঃ  বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে মডেল হতে হরহামেশাই দেখা যায় দেশি-বিদেশি জনপ্রিয় তারকাদের। তারকা বলে কথা, হয়তো সেজন্যই দর্শদের বাড়তি নজর কাড়তে বিজ্ঞাপনের ক্যামেরায় নিজেদের হাজির করেন বড় পর্দার সুপারস্টাররা।

কিন্তু এবার সেই বিজ্ঞাপনের মডেল হতে কিছুটা বাধার মুখেই পড়লেন বলিউড চতুষ্টয় শাহরুখ-অজয়-আরবাজ-গোবিন্দো।

সম্প্রতি পান-মশলার বিজ্ঞাপন না করতে তাদের চিঠি লিখে অনুরোধ করেছিল আপ সরকার। কিন্তু, কাজ না হওয়ায় শেষ পর্যন্ত তাদের বউদের দ্বারস্থ হলো কেজরী প্রশাসন।

পানমশলার বিজ্ঞাপণ থেকে একটা বড় আয় অধিকাংশ তারকাদের পকেটে ঢোকে। কিন্তু, আম আদমি পার্টি চায়, তারকারা এই সব বিজ্ঞাপনে মুখ দেখানো বন্ধ করুন। তা হলে পান মশলার কুপ্রভাব থেকে সমাজকে মুক্ত করাটা অনেক সোজা হবে। এর জন্য শাহরুখ খান, অজয় দেবগণ, গোবিন্দো, আরবাজ খানদের চিঠি লিখেছিল আপ নেতৃত্ব। কিন্তু, সেই চিঠিতে কোনও কাজই হয়নি।

তাই এবার তারকাদের বউদের চিঠি লিখল আপ সরকার। এরমধ্যে আছেন শাহরুখের স্ত্রী গৌরী খান, অজয়ের স্ত্রী কাজল, আরবাজের স্ত্রী মালাইকা আরোরা এবং গোবিন্দোর স্ত্রী সুনিতা।

দিল্লি সরকারের আশা, বউদের কথা নিশ্চয় ফেলতে পারবেন না শাহরুখ-অজয়-আরবাজ-দেবগণরা। অবশ্য বাইরের আবদার না রাখলেও ঘরের বউয়ের কথায় অনেক বীর পুরুষই কুপোকাত হয়ে যায় অনায়াসে। তাই এখন দেখার- এই চিঠিতে সত্যি সত্যি সাড়া দেন কি-না গৌরী, কাজল, মালাইকারা, সুনিতারা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.