সীতাকুন্ডে আসলাম চৌধুরীকে বিএনপি’র গণসংবর্ধনা

কামরুল ইসলাম দুলু : বিএনপি’র নবগঠিত জাতীয় নিবার্হী কমিটি যুগ্ম-মহাসচিব ও উত্তর জেলা বিএনপি’র আহবায়ক মোঃ আসলাম চৌধূরী এফসিএ বলেছেন, পুলিশ, র্যাব নির্ভর এই অবৈধ সরকার কর্তৃক গুম,খুন,দখল-বেদখল,ধর্ষণ আর ভোট ডাকাতির মহোৎসবের মাধ্যমে দেশের মানুষের অধিকার, গণতন্ত্র ও স্বাধীনতাকে হত্যা করে গণতন্ত্রের লেবাজে অঘোষিত বাকশাল কায়েম করেছে। দেশে এখন হায়েনার তান্ডব চলছে প্রতিনিয়ত। এই অবৈধ সরকার নিম্ম থেকে উচ্চস্তর পর্যন্ত তাদের পাতানো নীল নকশার প্রশাসন কর্তৃক ভোটের মাধ্যমে তাদের নিয়ন্ত্রনে নিয়েছে অবৈধ ভাবে যা বিশ্বের দরবারে নজির স্থাপন করেছে। বিএনপি’র নবগঠিত জাতীয় নিবার্হী কমিটিতে মোঃ আসলাম চৌধূরী যুগ্ম-মহাসচিব নির্বাচিত হওয়ায় আজ শনিবার সীতাকুন্ড জেলা পরিষদ অডিটোরিয়ামে সীতাকুন্ড উপজেলা ও পৌরসভা বিএনপি আয়োজিত গণসংবর্ধনা সভার তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আমি সংবর্ধনা নিতে আসিনি, সংবর্ধনা দিতে এসেছি আপনাদের। আপনাদের অক্লান্ত সাংগঠনিক কর্মকান্ডে দলের হাইকমান্ড সন্তুষ্ট হওয়ায় মূলায়ন করেছেন চট্টলাবাসী তথা আমার সীতাকুন্ড বাসীকে। আমি যেন আপনাদের দোয়া ও ভালবাসায় আরো সামনের দিকে এগিয়ে যেতে পারি এবং আপনাদের সাথে নিয়ে আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন সংগ্রাম হবে তা সফলভাবে পালন করার মাধ্যমে এই জালিম অবৈধ সরকারকে চিরতরে বিদায় দিতে হবে।

 সীতাকুন্ড উপজেলা বিএনপি’র আহবায়ক তফাজ্জল আহম্মদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর ও পৌর বিএনপির সভাপতি ইউসুপ নিজামীর পরিচালনায় সংবর্ধনায় সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইসহাক কাদের চৌধুরী, ভিপি নাজিম উদ্দিন, নুরুল আমিন, নুর মোহাম্মদ, আব্দুল আওয়াল চৌধুরী, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, এড আবু তাহের, আজম খান, ইউনুচ চৌধুরী, শহীদুল ইসলাম চৌধুরী, জেলা যুবদল সভাপতি কাজী সালাহউদ্দিন, সাধারণ সমপাদক সোলাইমান মঞ্জু, জেলা সেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক মোরসালিন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি ফেরদৌস আহমেদ মুন্না, চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি সরোয়ার উদ্দিন সেলিম, সীতাকুন্ড বিএনপি নেতা ডাঃ কমল কদর, জাকির হোসেন, জয়নাল আবেদীন দুলাল, শামসুল আলম আজাদ, মুক্তিযোদ্ধা আবুল মনসুর, ইকবাল হোসেন, কাজী এনামুল বারী, মুক্তিযোদ্ধা মহরম আলী, আনোয়ারুল আজম মুকুল, নবী চৌধুরী, মহিউদ্দিন, খোরশেদ আলম, আলাউদ্দিন মাসুম, এড,রওশন আরা, নার্গিস আক্তার, মাহফুজা খায়ের, মোস্তাফিজুর রহমান হিরো, সালামত আলী, জামসিদুর রহমান, জাকের হোসেন, উপজেলা যুবদল সভাপতি ফজলুল করিম চৌধুরী, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন রাজু, পৌর যুবদল সভাপতি সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, উপজেলা ছাত্রদল সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আরঙ্গজেব মোস্তফা, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, পৌর ছাত্রদল সভাপতি শাহীন পারভেজ, উপজেলা সেচ্চা সেবক দল সভাপতি গোলাম সরোয়ার,সাধারণ সম্পাদ সোলাইমান রাজ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.