প্রথম দিনেই বক্স অফিসে শাহরুখের রেকর্ড

বিনোদন : চলতি বছরে বক্স অফিসে প্রথম দিনে বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমা হল কিং শাহরুখের ‘ফ্যান’। মুক্তির প্রথম দিনে ছবিটি শুধু ভারতের বক্স অফিসেই আয় করেছে ২০.৫ কোটি রুপি!

সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ভারতসহ বিশ্বব্যাপী গতকাল মুক্তি পেল চলতি বছরে বলিউড কিং শাহরুখ খান অভিনীত সিনেমা ‘ফ্যান’। আর মুক্তির প্রথম দিনেই ছবিটি যেমন সিনে-আলোচকদের প্রশংসায় ভাসছে, ঠিক তেমনি বক্স অফিসেও আয় করেছেন সাড়ে বিশ কোটি রুপি! ভারতসহ সব মিলিয়ে অন্তত পাঁচ হাজার সিনেমা হলে মুক্তি পেল ছবিটি!

বলিউডের ‘অল টাইম অপেনিং ডে’-তেও বেশি আয়ের দিক থেকে ১৪তম জায়গা করে নিয়েছে শাহরুখের ফ্যান ছবিটি। আর শাহরুখ অভিনীত হ্যাপি নিউ ইয়ার, চেন্নাই এক্সপ্রেস এবং দিলওয়ালের পরেই মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমার মধ্যে চার নম্বরে আছে ‘ফ্যান’। এইসব মিলিয়ে বলা যায়, ভালো কিছুই করতে যাচ্ছে শাহরুখের এই নতুন ছবিটি!

ভক্ত-অনুরাগীদের সমর্থন ছাড়া পৃথিবীতে কেউ কখনো স্টার হয়ে উঠতে পারেনি, ভক্তরাই একজন সাধারণ মানুষকে তারকা বানিয়ে দেয়। সেইসব ভক্ত আর এক তারকার গল্প নিয়েই শাহরুখ খানের নতুন ছবি ‘ফ্যান’।

ভারতে বিশ কোটির মত আয় করলেও মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে প্রায় ২কোটি রুপি। যুক্তরাজ্যের ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া শাহরুখের এই ছবিটি প্রথম দিনে আয় করেছে ১.০১ কোটি রুপি। অন্যদিকে অস্ট্রেলিয়া ও নিউজল্যান্ডে যথাক্রমে ৩৫ ও ১৫টি সিনে পর্দায় মুক্তি পাওয়া ‘ফ্যান’ ছবিটি আয় করেছে ৫০ লাখ রুপি ও ১৫ লাখ রুপি!

এ বিভাগের আরও খবর

Comments are closed.