চকরিয়া ছয় ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী সহ-৪, বিএনপি-২ নির্বাচিত

বশির আল মামুন, চকরিয়া :  চকরিয়ায় উপজেলার উপকুলীয় অঞ্চলের ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইজন বিদ্রোহীসহ আওয়ামীলীগের ৪জন ও বিএনপির দুইজন চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। গতকাল রাতে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তাদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন। ওইসময় ইউপি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সকল রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেসরকারীভাবে যাঁরা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনীত মাতামুহুরী থানা আওয়ামীলীগ সভাপতি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২১০৬ ভোট। তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব সাহাবউদ্দিন। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৭৭ ভোট। ঢেমুশিয়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম জিকু। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২৪৭৮ভোট।

তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান রুস্তম আলী। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২০৫৫ ভোট। কোনাখালী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদার। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২৩৮৮ভোট। তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী মোক্তার আহমদ। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২৩৩১ ভোট।

বিএমচর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী এসএম জাহাংগীর আলম। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫২২৭ ভোট। তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান বদিউল আলম। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৪০১১ভোট। পূর্ববড় ভেওলা ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি মনোনীত মাতামুহুরী থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আরিফ দুলাল। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭৩৪০ ভোট।

তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগ মনোনীত বঙ্গবন্ধু সৈনিকলীগ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক খলিল উল্লাহ চৌধুরী। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮২৮ভোট। বদরখালী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ বিদ্রোহী খাইরুল বশর। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৪১৬৭ ভোট। তার নিকটতম হয়েছেন আওয়ামীলীগ অপর বিদ্রোহী প্রার্থী আ.ন.ম হেফাজ সিকদার। তিনি চশমা প্রতীকে পেয়েছেন ৪১১৩ ভোট।

এ বিভাগের আরও খবর

Comments are closed.