রোয়ানু আক্রান্তদের এন,জি,ও ত্রাণ বিতরণ

বাঁশখালী প্রতিনিধি : ঘূর্ণিঝড় “রোয়ানু পরবর্তী ত্রান বিতরণ কার্যক্রম গত ২৭.০৫.১৬ ইং তারিখে পদক্ষেপ, বাঁশখালী ব্রাঞ্চ তথা মৌলভী বাজার সাব ব্রাঞ্চের পক্ষ থেকে বাঁশখালী উপজেলার আওতাধীন মৌলভী বাজার নয়া পাড়া সরকারীা প্রাথমিক বিদ্যালয়ে (সাইক্লোন সেন্টার) অনুষ্ঠিত হয়।

উক্ত ত্রান বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বাঁশখালী সরকারী কলেজের সাবেক ভিপি মোঃ ইলিয়াছ, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক, সরোয়ার কামাল, মৌলভী বাজার নয়া পাড়া সরকারীা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও পদক্ষেপ সংস্থার পক্ষ থেকে প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজার (প্যানেল-২) হাসানুর রহমান , চট্টগ্রাম উত্তর জোনের জোনাল ম্যানেজার মোঃ তরিকুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিন জোন এর জোনাল ম্যানেজার, মোঃ মোর্শেদুজ্জামান, সাতকানিয়া এরিয়ার এরিয়া ম্যানেজার সাইদুর রহমান ও সংস্থার অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কার্যক্রমে প্রায় ৫০০ রোয়ানু দুর্গত পরিবারের মধ্যে চাল, ডাল, লবণ, সাবান ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বাঁশখালীর রোয়ানু আক্রান্তদের সহযোগিতা করায় এনজিও পদক্ষেপের প্রশংসা করেন এবং এ কার্যক্রম অব্যাহত রাখার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

Comments are closed.