সীতাকুণ্ডে কৃষকের রহস্যজনক নিখোঁজ

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : সীতাকুণ্ডের গুল আহম্মদ এলাকার মো: সালা উদ্দীন (৩৫) নামের এক সাধারণ কৃষক গত ১২/০৬/২০১৬ইং রবিবার হতে নিখোঁজ রয়েছে। এ বিষয়ে নিখোঁজের স্ত্রী হাসিনা বেগম (২৭) সীতাকুণ্ড মডেল থানায় একটি সাধারন ডায়েরী (জিডি নং ৫৮৩) করেন।

নিখোঁজ সালা উদ্দীন গুল আহম্মদ মোল্লা পাড়ার নুরুল ইসলামের পুত্র। স্ত্রী হাসিনা বেগম জানায়, সালা উদ্দীন গত রবিবার রাত প্রায় ৮টার সময় চা পানের উদ্দেশ্যে বাড়ী থেকে রাস্তায় বের হলে আর ফিরে আসেনি। তিনি আরো জানান, তার স্বামী প্রতিদিনের মতো সকল কৃষজ কাজ সেরে সন্ধায় বাসায় আসে। বাসায় এসে একটু বিশ্রাম নিয়ে বাইরে রাস্তায় গিয়ে চা পান করে আবার বাসায় ফিরে আসে। কিন্তু সেদিন রাতে চা পানের উদ্দেশ্যে ঘর থেকে বের হলেও এখনো ফিরে আসেনি। তার মোবাইলে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

অনেক জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ সালা উদ্দিনের সাথে কারো সাথে তেমন ব্যক্তিগত শত্রুতা ছিলনা বলে তার পরিবার সুত্রে জানা যায়। এদিকে সীতাকুণ্ড মডেল থানার ডিউটি অফিসার রেহেনা আক্তার জানান, যেহেতু নিখোঁজ ব্যক্তির ব্যাপারে সাধারণ ডায়েরী করা হয়েছে সেহেতু আমরা যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.