জয়ে শীর্ষে সাকিবের জ্যামাইকা

খেলাধুলা : ক্যারাবিয়ান প্রিমিয়াল লিগের (সিপিএল) টানা তিনটি জয় নিয়ে শীর্ষে উঠেছে সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াহস। ঘরের মাঠ স্যাবিনা পার্কে নিজেদের শেষ ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ১৯ রানে হারিয়েছে তারা। মঙ্গলবার কিংস্টনে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫৮ রান করে জ্যামাইকা। ক্রিস গেইল রানের খাতা না খুলেই সাজঘরে ফেরেন। কুমার সাঙ্গাকারা ২৩ রান করে আউট হন। ওপেনার চাদউইক ওয়াল্টন ১৬ রানে রান আউটের ফাঁদে পড়েন। সাকিবের ব্যাট থেকে আসে ১০। ঝড়ো ব্যাটিংয়ে দলকে ভাল সংগ্রহ এনে আন্দ্রে রাসেল। ২৪ বলে ৪৪ রানের ইনিংস উপহার দেন তিনি। ১০ বল বেশি খেলে সমান ৪৪ রান করে মাঠ ছাড়েন রোভম্যান পাওয়েল। শেষ পর্যন্ত স্কোর দাঁড়ায় সাত উইকেটে ১৫৮।

১৫৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে ১৩৯ রান করে ত্রিনবাগো। শেষদিকে ২৪ বলে ৩১ রানের ইনিংস খেললেও জয় এনে দিতে পারেননি দিনেশ রামদিন। সর্বোচ্চ ৪২ রান করেন হাশিম আমলা। ব্রেন্ডন ম্যাককালাম ৬, উমর আকমল ১১ ও ব্রাভো ১৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

বল হাতে একাই চার উইকেট দখল করেন ওয়েস্ট ইন্ডিজ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ডেল স্টেইন দুইটি ও একটি করে নেন সাকিব আল হাসান, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামস।

বৃহস্পতিবার নিজেদের পরবর্তী ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসের মুখোমুখি হবে জ্যামাইকা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.