বিএসআরএম শিল্প কারখানায় শর্টসার্কিটে শ্রমিকের মৃত্যু

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ের ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় নির্মানাধীন বিএসআরএম শিল্প কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিটে ইলেক্ট্রিশিয়ানের কাজে নিয়োজিত শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম ইব্রাহীম (২৩)। সে উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রোকন্দীপুর গ্রামের মুজিবুল হক মিস্ত্রি বাড়ীর আবুল কালামের পুত্র। সে ২ ভাই ৫ বোনের মধ্যে দ্বিতীয়। মঙ্গলবার (১৯ জুলাই) জানাযা শেষে বিকেলে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ইব্রাহীম সোমবার বিকেল সাড়ে ৪ টার সময় জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় নির্মানাধীন বিএসআরএম শিল্প কারখানায় এয়ার কন্ডিশনারের কাজ করার সময় মাথায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ৩ তলাবিশিষ্ট ভবন থেকে পড়ে গুরুতর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬ টার সময় চিকিৎসকরা ইব্রাহীমকে মৃত ঘোষণা করে। আজমপুর বাজারে ইব্রাহীম ইলেক্ট্রিক নামে ইব্রাহীমের একটি দোকান রয়েছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন নিহতের পরিবার।

ইব্রাহীমের আত্নীয় নুর নবী জানান, ইব্রাহীম ২ ভাই ৫ বোনের মধ্যে দ্বিতীয়। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল সে। এখন তার পরিবার তাকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। সমাজের বিত্তশালীরা তার পরিবারের পাশে এসে দাঁড়ালে তার পরিবার উপকৃত হবে।

উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক ইব্রাহীম বৈদ্যুতিক শর্ট সার্কিটে মারা যাওয়ার সত্যতা স্বীকার করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.