দেশকে নিরাপদ রাখতে জঙ্গি নির্মুল করতে হবে

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জঙ্গি বিরোধী সমাবেশ ও র‌্যালী গতকাল উপজেলা সদর জলদীতে অনুষ্ঠিত হয়। বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, আলাওল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ইদ্রিছ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, প্রচার সম্পাদক সরোয়ার কামাল, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহানা আক্তার কাজেমী, শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম, মুজিবুল হক চৌধুরী আতাউল করিম আতিক, হামিদ উল্লাহ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন রশীদ আহমদ চৌধুরী, এডভোকেট শাহাদত আলম, জিল্লুল করিম শরীফি, মোঃ ইয়াছিন, আলহাজ্ব ইবনে আমিন, এডভোকেট বদরুদ্দিন চৌধুরী, নুরুল মোস্তফা সংগ্রাম, তপন দাশ গুপ্ত, গিয়াস কামাল, উত্তম কারণ, মুজিবুর রহমান চৌধুরী, মাহফুজুল হক চৌধুরী, সেলিম উল্লাহ, ছাদুর রশীদ, সেলিম আক্তার, টুটুন চক্রবর্ত্তী, ভূপাল বড়–য়া, নুরুল আক্তার সিকদার, নুর হোছাইন, আমান উল্লাহ আমান প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, এ দেশকে নিরাপদ করতে এবং আগামী প্রজন্মের জন্য নিরাপদ বাস ভূমি করতে জঙ্গি নির্মুল করতেদ হবে। এ জন্য সকল শ্রেণির মানুষকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে। জঙ্গিরা এ কর্মকান্ডের মাধ্যমে সারা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এর থেকে পরিত্রাণ পেতে জঙ্গি নির্মুল করা এখন সময়ের দাবীতে পরিণত হয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.