জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে রামগড়ে মানববন্ধন

শ্যামল রুদ্র, রামগড়(খাগড়াছড়ি) : জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাগড়াছড়ির রামগড় উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,শিক্ষক ও কর্মচারীবৃন্দ সোমবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

সরকারি নির্দেশনা অনুযায়ী সারা দেশের মতো রামগড় সরকারি কলেজ, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় , রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়, রামগড় গনিয়াতুল উলুম আলিয়া মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী স্ব স্ব প্রতিষ্ঠানের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করে। কয়েক হাজার শিক্ষার্থী শিক্ষক ও কর্মচারি কলেজ গেট,রামগড়-খাগড়াছড়ি প্রধান সড়ক ও রামগড় পর্যটন এলাকায় সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টার মানববন্ধন করে জঙ্গিবাদ ও সন্ত্রাসের প্রতিবাদ জানান।

এসময় রামগড় সরকারি কলেজ অধ্যক্ষ, উপজেলা নির্বাহী কর্মকর্তা , রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা , সহকারী কমিশনার ভূমি ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

রামগড় উপজেলা নিবার্হী কর্মকর্তা ( ইউএনও) মো. ইকবাল হোসেন সাংবাদিকদের জানান, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যকলাপকে উপজেলা প্রশাসন জিরো টলারেন্স দেখাবে। ইতিমধ্যে উপজেলা প্রশাসন তৃণমূল পর্যায়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে কমিটি গঠন করা হয়েছে। কমিটির কার্যক্রম নিয়মিত মনিটরিং করে খাগড়াছড়ি জেলা কমিটিকে অবহিত করা হবে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.