নর্থ সাউথের অপহৃত শিক্ষার্থীর সন্ধান পাওয়া গেছে

0

সিটিনিউজবিডি :   চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র এবং খাগড়াছড়ি বিএনপি দলীয় সাবেক সাংসদ ওয়াদুদ ভুঁইয়ার বড় ভায়ের ছেলে অপহৃত জুনায়েদ হোসেন আকিবের সন্ধান পাওয়া গেছে।

গতকাল বুধবার রাতে আকিব তার মাকে ফোন করে জানিয়েছে, সে ভালো আছে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, গতকাল রাতেই অপহরণকারীরা নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আকিবকে ছেড়ে দেয়। বর্তমানে সে ঢাকায় তার বন্ধুর বাসায় এবং সুস্থ রয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে এ খবর নিশ্চিত করেছেন অপহৃত আকিবের ভগ্নিপতি ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ। তিনি জানান, অপহরণ করে নিয়ে যাওয়ার সময় চট্টগ্রামের কর্ণেল হাট এলাকায় আকিবের গাড়ি চালক মোস্তফাকে ছেড়ে দেয় অপহরণকারীরা।

উল্লেখ্য, পরিবারের দাবি, আকিব সোমবার (১ আগষ্ট) বিকেলে তার গাড়ী (চট্টমেট্রো গ-১১-৭২৭৯) নিয়ে চট্টগ্রামের আগ্রাবাদে ব্যক্তিগত কাজে যায়। আগ্রাবাদ থেকে আসার সময় গরিবুল্লাহ শাহ মাজারের সামেনে একটি পাজেরো গাড়ী তার প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে আকিবের গাড়ী ক্ষতিগ্রস্থ হয়। পাজেরা গাড়ীর লোকজনের সঙ্গে বিষয়টি নিয়ে বিবাদ হয়। পরে পাজেরো গাড়ীর লোকজন ব্যক্তিগত গ্যারেজে প্রাইভেট কারটি ঠিক করে দেবে বলে আকিবের গাড়িতে দুইজন ওঠে। দুটি গাড়ি খুলশী রোড় দিয়ে চলে যায়। এরপর থেকে আকিব ও তার গাড়ী ড্রাইভারের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় এবং চালক মোস্তফা (৩০) ও গাড়িসহ নিখোঁজ হন।

এ ঘটনায় ওইদিনই নগরীর খুলশী থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। এরপর থেকে পুলিশের পাশাপাশি র‌্যাব, ডিবি নিখোঁজ আকিব ও তার চালকের সন্ধানে মাঠে নামে।

এর মধ্যে বুধবার রাত পৌনে ৮টার দিকে প্রথমে নগরীর খুলশী থানা ডায়াবেটিক হাসপাতালে পার্কিং থেকে পরিবারের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ পরিত্যাক্তবস্থায় গাড়িটি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে সিএমপি’র খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান, পরিবার থেকে আমাদের রাতে জানিয়েছে, আকিব তার মাকে রাতে ফোন করে বলেছে তাকে ছেড়ে দিয়েছে। সে নারায়ণগঞ্জে আছে। আমরা এখনো বিস্তারিত কিছু জানি না, সে চট্টগ্রাম আসলে বিস্তারিত ঘটনা জানতে পারবো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.