রেস-থ্রি তে সালমান নেই সাইফ

0

বিনোদন : এবার বলিউডের বাতাসে ভেসে বেরাচ্ছে যে খবর তা হল, আব্বাস মাস্তান জুটির পরের ছবি ‘রেস-থ্রি’তে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সালমান খান। ইন্ডিয়ান টুডের সূত্রমতে, সিরিজটির আগের দুই পর্বে এই চরিত্রে দেখা গেছে সাইফ আলী খানকে। কিন্তু সামনেই ভূমিষ্ঠ হবে সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান। তাই এ সময়টা স্ত্রীর কাছেই কাটাতে চান সাইফ। ফলে সাইফের পরিবর্তে সালমানকেই বেছে নিয়েছেন পরিচালক।

ইন্ডিয়া টুডে বলছে, ‘রেস-থ্রি’-এর চিত্রনাট্য পড়ে তাতে অভিনয় করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে দাবাং খান। সব কিছু ঠিক থাকলে শিগগিরই চুক্তিপত্রে সই করবেন তিনি। রেস সিরিজের তৃতীয় সিনেমাটি হবে সালমান অভিনীত সাম্প্রতিক ছবিগুলোর চেয়ে আলাদা। এ ছবির মাধ্যমে প্রায় চার বছর পর কোনো শহুরে যুবকের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ২০১২ সালে ‘কিক’ ছবিতে শেষবারের মতো এমন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।

কিং খান শাহরুখ তার প্রথম দিককার ছবি ‘ডর’, ‘বাজিগর’ ও ‘আনজাম’-এ খল চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। বলিউডের ‘ক্লিন ইমেজ’ তারকা আমির খানও ‘ধুম-থ্রি’তে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এখন দেখার পালা, চাকচিক্যময় ও আকর্ষনীয় ‘খল’ চরিত্রে কেমন খেল দেখাতে পারেন আমাদের সাল্লু ভাইজানকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.