ইউনাইটেডে আবারও ডি মারিয়া

0

সিটিনিউজবিডি : বৃহস্পতিবার ‘দ্য সান’কে দেয়া এক সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মাত্র একটি মৌসুম শেষ করলাম। মৌসুমটি আমার জন্য খুব কঠিন ছিল। আমি মনে করি, এখানে সংগ্রাম করার কারণ হলো- এই প্রথম নতুন দেশ, নতুন লিগে এসেছি আমি। তাছাড়া স্প্যানিশ লিগের তুলনায় প্রিমিয়ার লিগ একটু বেশিই কঠিন। তাই আমি নিজেকে পুরোপুরি মানিয়ে নিতে পারিনি। তবে শিগগিরই নিজেকে মানিয়ে নিতে পারবো বলে আমার বিশ্বাস অ্যাঞ্জেল ডি মারিয়া ।

এরপর ওল্ড ট্রাফোর্ডে আরো এক মৌসুম থাকার কথা জানিয়ে এই আর্জেন্টাইন তারকা বলেন, ‘আমি এখন জাতীয় দলের হয়ে কোপা আমেরিকা কাপ খেলবো এবং সেখান থেকে পরবর্তী মৌসুম খেলার জন্য ম্যানচেস্টারে ফিরবো। আশা করি আগামী মৌসুমে আমি নিজের সেরাটা দিতে পারবো।’

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সদ্য শেষ হওয়া মৌসুমে নিজের চেনা ছন্দে ছিলেন না আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া। সেরা ফর্মে ফিরতে লড়াই করা এই মিডফিল্ডারকে কোচ লুইস ফন গাল মৌসুমের শেষ অর্ধে সেরা একাদশে তেমন একটা জায়গা দেননি। যে কারণে মৌসুম শেষ ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি ছেড়ে রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা নতুন কোনো ক্লাবে পাড়ি জমাবেন বলে গুঞ্জন উঠে। তবে বৃহস্পতিবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন স্বয়ং ডি মারিয়া।

২০১৪ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে বৃটিশ রেকর্ড ৮২ মিলিয়ন ইউরোতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ডি মারিয়া। তবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের ফর্ম প্রিমিয়ার লিগের দলটির হয়ে অব্যাহত রাখতে পারেননি তিনি।

ম্যান ইউর হয়ে ডি মারিয়ার বাজে পারফরম্যান্স এবং দলের দুই মিডফিল্ডার হুয়ান মাতা ও অ্যাশলে ইয়ংয়ের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ওল্ড ট্রাফোর্ডে এই আর্জেন্টাইন তারকার ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ে। মৌসুম শেষে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি অথবা জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখে নাম লিখাবেন বলে গুঞ্জন উঠে।

তবে আসন্ন কোপা আমেরিকা কাপ দিয়ে নিজের সেরা ফর্মে ফেরার আশাবাদ ব্যক্ত করেন ডি মারিয়া। পাশাপাশি অন্য কোনো ক্লাবে না গিয়ে লুইস ফন গালের অধীনে আরো একটি মৌসুম কাটিয়ে দেয়ার ইচ্ছা ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.