রাঙামাটি মেডিকেল কলেজে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

0

মোঃ সাইফুল, রাঙামাটি : বাংলাদেশে চলমান সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি মেডিকেল কলেজ কর্তৃপক্ষ, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষাথীদের আয়োজনে মেডিকেল কলেজের সামনে প্রধান সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা: টিপু সুলতানের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্র রঞ্জন পাল, মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডা. রনত জিহান, ডা. মাজহারুল ইসলাম, ডা. এছানুর হক কাজল, ডা. গৌরব দেওয়ান, ডা. ইশরাত জাহান, প্রভাষক ডা. ইমাম হোসেন, ডা. হাবিবুল ইসলাম।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ ডা. টিপু সুলতান বলেন, দেশে যে ভাবে সন্ত্রাসি ও জঙ্গি কর্মকান্ড হচ্ছে তা কারো কাম্য নয়। এই কর্মকান্ডকে রুখে দিতে আমাদের তরুন প্রজন্মকে সামনের দিকে এগিয়ে আসতে হবে। তাদেরকে জঙ্গিবাদ প্রতিরোধে বিভিন্ন উদ্দ্যোগ গ্রহন করতে হবে।

তিনি আরো বলেন, যারা জঙ্গি কর্মকান্ড করছে তারা আমাদের দেশ ও জাতির শত্রু। তাদের সাথে আমাদের কোন সম্পর্ক থাকতে পারে না। এদের কোন ধর্মীয় পরিচয় থাকতে পারে না। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে কাজ করার এবং দেশকে ভালোবেসে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.