এ সপ্তাহের রাশিফল

0

সিটিনিউজবিডি : সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বড় ভাইবোন কিংবা পরিচিত কারও সহযোগিতা পেতে পারেন। সাময়িক অসুস্থতায় বিষণ্ন হলে চলবে না, চলার পথে কিছু প্রতিবন্ধকতা আসবে-এটাই স্বাভাবিক। এ স্বাভাবিক পথচলাকে মেনে নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে কাজে লেগে থাকলেই পাবেন সাফল্যের দেখা। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তি আর্থিক সংকট থেকে উত্তরণে সহায়ক হবে। হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১মে) রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসংযোগ বাড়বে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। শুভকর্ম অশুভ ফল নাশ করে। সেবামূলক কাজে আপনার সহযোগিতার হাত বাড়িয়ে দিন। পেশাগত জটিলতা কমবে। চাকুরিপ্রার্থীদের খেয়ালীপনা যাতে লক্ষ্য থেকে বিচ্যুত না করে সেদিকে খেয়াল রাখতে হবে। একটা রুটিন অনুসরণ করে কাজে নেমে পড়তে পারেন। যে কাজ নিজে করতে পারেন সে কাজ নিজেই করুন, তবেই প্রতারণার হাত থেকে রক্ষা পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) আত্মউপলব্দির পথে আপনি এগিয়ে যাবেন। কেউ কেউ ধর্মাচারের প্রতি উদাসীনতার জন্য সমালোচিত হতে পারেন। ভাগ্যোন্নয়নের জন্য প্রথম চেষ্টাটা করতে হবে আপনার নিজেকে। কেউ আপনাকে কিছু করে দেবে এই আশা করে বসে থাকলে আপনাকে আরও কিছু দিন অপেক্ষা করতে হতে পারে। বিদেশযাত্রা বিষয়ে আর্থিক লেনদেনে সতর্কতার দরকার হবে। প্রাজ্ঞ কারও দিকনির্দেশনা উপেক্ষা করা ঠিক হবে না।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) আর্থিক সংকটের কারণে কেউ কেউ ঋণ করতে পারেন। আপনার দক্ষতা ও যোগ্যতার ওপর আস্থা রাখুন। তাই বলে বাড়িয়ে কিছু করতে যাওয়া ঠিক হবে না। প্রতিটি বিষয়ে প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্যের একটা সীমারেখা আছে। যেটা অতিক্রম করা ঠিক নয়। জ্ঞানার্জন কিংবা জীবিকার তাগিদে দূরের যাত্রা শুভ। পেশাগত বিষয়ে আরও দায়িত্বশীল হওয়ার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) দাম্পত্য সম্পর্কের বিষয়ে উদাসীন হলে চলবে না। পরিবারের দিকটাও খেয়াল রাখুন। ব্যবসায়িক আলোচনার জন্য উপযুক্ত কারও সাক্ষাৎ পেতে পারেন। নিঃসংকোচে আপনার অভিমত ব্যক্ত করুন। তবে যে কোনো চুক্তি করুন একটু বুঝে শুনে। কারও কারও ক্ষেত্রে হঠাৎ করেই ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। পেশাগত দায়িত্ব ও ব্যস্ততা বাড়বে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) আপনি যদি শারীরিক কিংবা মানসিকভাবে অসুস্থ হয়ে থাকেন তবে অসুস্থতার কারণ জানার চেষ্টা করুন। নিজের ওপর আস্থা রাখুন, আত্মউন্নয়ণ ও আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সাফল্য পেতে পারেন। পেশাক্ষেত্রে সাময়িক জটিলতার মোকাবেলা করতে হতে পারে। সহকর্মীদের সঙ্গে কোনো বিষয়ে ভুলবোঝাবুঝি হতে পারে। বৈদেশিক বাণিজ্যে বুঝে শুনে বিনিয়োগ করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সপ্তাহের শুরুতে শিল্প সংস্কৃতি কিংবা গবেষণামূলক কাজে মন বসানো কঠিন হবে। আপনার সন্তান কিংবা ছোট ভাইবোনের প্রতি মনোযোগী হোন। আপনার বন্ধুসুলভ আচরণই পারে সুস্থ শৈশবের নিশ্চয়তা দিতে। প্রেমের সম্পর্কে ভুলবোঝাবুঝি হতে পারে। হঠাৎ করেই্ কারও প্রস্তাবে সাড়া দেওয়ার আগে ভবিষ্যত শুভাশুভ সম্ভাবনা নিয়ে চিন্তা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) গৃহসুখই হচ্ছে প্রকৃত সুখ। একটু সুখের জন্য কিছু বিষয়ে নিজেকে দায়িত্ব নিতে হয়, পরিবারের প্রতি ভালোবাসা থাকতে হয়। তবেই যে কোনো সমস্যার সহজ সমাধান সম্ভব। ভুল বোঝাবুঝি থেকে নিস্তার পেতে সরাসরি কথা বলুন। আপাতত স্থাবর কোনো সম্পত্তিতে বিনিয়োগ করার আগে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। নিজের শরীর স্বাস্থ্যের দিকেও একটু মনোযোগ দিন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) মানসিকভাবে চাঙ্গা থাকতে কোথাও থেকে ঘুরে আসতে পারেন। এতে কাজে মনোযোগ বসানো সহজ হবে। সীমিতমাত্রায় ঝুঁকি নিতে পারেন তবে অবশ্যই তা বুঝে শুনে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে বলে আশা করা যায়। সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। শরীর সাময়িকভাবে কমভালো যেতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) পাওনা অর্থ আদায়ে তাগাদা দিন। কারও কারও ক্ষেত্রে নতুন আত্মীয়তা তৈরি হতে পারে। চোখের সমস্যা অবহেলা করা ঠিক হবে না। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা পড়াশোনায় আরও মনোযোগী হতে রুটিন অনুসরণ করতে পারেন। আপনার বিশেষ কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আত্মউন্নয়ণ ও আত্মপ্রতিষ্ঠার ক্ষেত্রে আলস্য সবচেয়ে বড় বাধা। বিশেষ কোনো বিষয়ে অস্পষ্ট ধারণার কারণে সিদ্ধান্ত গ্রহণ বিলম্বিত হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। লক্ষ্য অর্জনে নিরলস কাজে লেগে থাকুন, সাফল্য আসবে। পাওনা অর্থ আদায় হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। পারিবারিক কোনো বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) মন মেজাজ ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন, অন্যথায় আর্থিক সংকটে পড়তে হতে পারে। ব্যক্তিগত দ্রব্যাদি সাবধানে রাখুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পাওনা অর্থ পেতে পারেন। অসুস্থ কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.