এ সপ্তাহের রাশিফল

0

সিটিনিউজবিডি : বিশেষজ্ঞদের মতানুসারে, অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে রাশিফল অত্যন্ত সমৃদ্ধ হবে। আপনি খারাপ অথবা ভাল উভয় ধরণের অবস্থায়ই নিজেকে খুঁজে পাবেন, যা কিনা আপনাকে সমৃদ্ধ করে তুলবে। অন্যান্য বিষয়ের সাথে আপনি ব্যক্তিগত উন্নয়ন, গুরুত্বসমূহ পর্যালোচনা করা এবং অভ্যন্তরীণ শান্তি ও প্রশান্তি খুঁজে পাওয়ার আশা করতে পারেন। নতুন বছর মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। কী বলছে আপনার রাশিফল? দেখে নিনি এই সাপ্তাহের আপনার রাশিফল :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) অপ্র্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। হঠাৎ করেই কারও কারও ক্ষেত্রে ভ্রমণসূচি পরিবতর্ন হতে পারে। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। জনবহুল স্থানে বেশি কথা না বললেই ভালো করবেন। বাড়তি কথা অনেক সময় চাপাবাজির পর্যায়ে চলে যায়। এতে আপনার ব্যক্তিত্ব ক্ষুণ্ন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১মে) আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িরা হঠাৎ করেই লাভজনক কোনো প্রকল্পে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। তবে যে কোনো বিনিয়োগ বুঝে শুনে করাই ভালো। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কোনো বিষয়ে প্রতিকূল পরিস্থিতি আপনাকে মোকাবেলা করতে হতে পারে। ধৈর্য ধরে কাজে লেগে থাকুন। সাফল্যের সঙ্গে তা মোকাবেলা করার সুযোগ পাবেন। আর্থিক দিক মোটামুটি ভালোই যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) সুযোগ সবসময় দরজায় আস্তে করেই টোকা দেয়। পেশা পরিবর্তন কিংবা নতুন চাকুরির জন্য চোখ রাখুন পত্রিকার পাতায় কিংবা অনলাইন জব পোর্টালগুলোতে। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। দীর্ঘমেয়াদী ব্যবসায় করতে চাইলে ক্রেতার স্বার্থের দিকেও খেয়াল রাখুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) উচ্চশিক্ষার্থে কিংবা কর্মের উদ্দেশ্যে যারা প্রবাসযাত্রার কথা ভাবছেন তাদের প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারও কারও ক্ষেত্রে তীর্থ ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক কোনো বিষযে আলোচনায় অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। প্রাজ্ঞ কারও দিক নির্দেশনা চলার পথে আপনাকে এগিয়ে রাখবে। আয় যাই হোক না কেনো কিছু না কিছু অর্থ সঞ্চয়ের অভ্যাস করুন। বিপদে কাজে লাগবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) কর্মব্যস্ততা বাড়বে। যথাসময়ে প্রতিটি কাজ সম্পাদন করা বেশ চ্যালেঞ্জিং হতে পারে। কারও কারও ক্ষেত্রে সম্পত্তি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হতে পারে। আয়কর সংক্রান্ত বিষয়ে সাময়িক ব্যস্ততা বাড়তে পারে। বৈদেশিক বাণিজ্য শুভ। কারও কারও ক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কর্মদক্ষতা ও অভিজ্ঞতার জন্য সম্মানিত হতে পারেন। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজের চুক্তি হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কারও কারও ক্ষেত্রে নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে। গোপন প্রেম ও পরকীয়া কারও কারও দাম্পত্য জীবনে সমস্যার কারণ হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্র মোটামুটি ভালো যাবে। অল্প সময়ে অধিক কাজ করতে চাইলে চঞ্চল মনকে বশে আনার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) সময়ের তালে অনেকের সুর বদলে যায়। এমন বিশেষ কারও আচরণের সম্মুখীন হতে পারেন। কেউ কেউ আপনার বিরুদ্ধে উসকানিমূলক কথাবার্তা বলতে পারে। বুদ্ধি ও কৌশলের মাধ্যমে আপনি তা অতিক্রম করতে পারবেন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে তৃতীয় কারও সঙ্গে সম্পর্কে না জড়ালেই ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) প্রেমিক মন খুব বেশি চঞ্চল হয়ে উঠতে পারে। কারও কারও ক্ষেত্রে সৃজনশীলতা বিকাশের দ্বার উন্মুক্ত হতে পারে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। প্রবাস সংক্রান্ত কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। কানকথায় প্রভাবিত না হলেই ভালো করবেন। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) আপনার মনের গহীনে লালিত কোনো স্বপ্ন পূরণ হতে পারে। কারও কারও ক্ষেত্রে আবাসন ক্ষেত্রে বিনিয়োগ হতে পারে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন দেখা যেতে পারে। কোনো ধরনের প্রতিকূল পরিবেশ মোকাবেলা করতে হতে পারে। কারও কারও ক্ষেত্রে শরীর কম ভালো যেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের সম্ভবনা রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। প্রবাসী কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রেমের সম্পর্ক মোটামুটি ভালো যাবে শিক্ষার্থীরা পরীক্ষায় আশানুরূপ ফলাফল লাভ করতে সক্ষম হবেন। একগুঁয়েমি মনোভাবের জন্য কোনো ধরনের প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বিশেষ কোনো বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ বিলম্বিত হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞদের পরামর্শ নিন। গৃহে অতিথি আসতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। কেউ কেউ চক্ষু সংক্রান্ত কোনো ধরনের সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায়ীরা লাভজনক কোনো প্রকল্পে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রেমের সম্পর্ক মোটামুটি ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শরীর ও মন মোটামুটি ভালো যাবে। বারবার সিদ্ধান্ত পরিবর্তন করার মানসিকতা দেখা যেতে পারে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজে লেগে থাকার চেষ্টা করুন। বিশেষ কোনো বিষযে ব্যক্তিগত উদ্যোগ ও প্রচেষ্টা ফলপ্রসু হতে পারে। আর্থিক দিক সাময়িক খুব ভালো নাও যেতে পারে। কারও সঙ্গে বিতর্কে না জড়ালেই ভালো করবেন। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে।

আশা করছি এই রাশিফল আপনাকে সাহায্য করবে তথা সমস্যার সংকেত পেয়ে সেটা থেকে বাঁচতে সাহায্য করবে। আপনাদের সবার মঙ্গল হোক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.