এ সপ্তাহের রাশিফল , রোমান্স ও বিনোদন শুভ তুলা

0

সিটিনিউজবিডি : কোন সিদ্ধান্ত নেওয়াত ক্ষেত্রে কিছু সাফল্য আপনাকে উৎসাহিত করবে। অবশ্য আপনি নিজেও জানেন যে আপনার কোন বৈশিষ্ট্যগুলো আছে। এবার চলুন জেনে নেওয়া যাক এ সপ্তাহের রাশিতে আপনার পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আত্মমর্যাদা অক্ষুণ্ণ রখার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রথম সুযোগেই অন্যকে মুগ্ধ করে কাজ উদ্ধারের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। এ ক্ষেত্রে ব্যক্তিত্ব কাজে লাগাতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। অতীতের কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কোনো মামলা-মোকদ্দমার ফল বিপক্ষে চলে যেতে পারে। বিদেশযাত্রা শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

পেশাগত দিক ভালো যাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। প্রয়োজন বোধে সিনিয়রদের কাছ থেকে পরামর্শ নিতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মহীনদের কর্মসংস্থান প্রচেষ্টায় সুফল পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। সৎগুরুর সান্নিধ্যে উপকৃত হতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সময়ের প্রতিকূলতাকে সতর্কতার সঙ্গে মোকাবিলা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। আজ আপনার নামে কোনো বদনাম রটতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা আশা করতে পারেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। অসুস্থ বোধ করতে পারেন। আহারে-বিহারে সতর্কতা অবলম্বন করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সুফল পাবেন। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ছোট ভাইবোনদের সাহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.