চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে কুমিল্লা (সদর ও সদর দক্ষিণ) স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন। আজ ২৩ আগষ্ট মঙ্গলবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. সাফায়েত হোসেন সাফির সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের শিক্ষক উপদেষ্টা এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আনোয়ার হোসেন চৌধুরী।

তিনি বলেন, কোমলমতি যুবসম্প্রদায়কে মগজ ধোলাইয়ের মাধ্যমে জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত করা হচ্ছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় জঙ্গিবাদের বিরুদ্ধে সর্বদা সোচ্চার রয়েছে।

তিনি আরও বলেন, ৩২ বছর ধরে জেঁকে বসা জঙ্গিবাদের বীজ একদিনে উৎখাত করা সম্ভব নয়। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে প্রগতিশীল সংগঠনগুলোকে পাশে পাচ্ছি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন বলেন, বাংলাদেশের সংস্কৃতি সাম্প্রদায়িক সম্প্রীতির সংস্কৃতি। এখানে জঙ্গিবাদের কোন ঠাঁই হবে না। আমাদের নেতাকর্মীরা এ ব্যাপারে সদা জাগ্রত।

মানববন্ধনে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ছাত্র উপদেষ্টা আব্দুল হান্নান ছাব্বির, রেজাউল হক রুবেল, নাজমুল হক, নাসির উদ্দিন সুমন, সেক্রেটারি পাভেল মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন ইকবাদ হোসাইন, সাদাফ খান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.