জয়ার বিউটি সার্কাস

0

সিটিনিউজবিডি : মূলত টিভি পর্দার অভিনেত্রী জয়া আহসান। ঢাকাই ছবিতে ব্যস্ততা বাড়ানোর চেষ্টা করলেও এ ক্ষেত্রে ভাগ্যসহায়ক হয়নি তার। তাই ভিন্নধারার ছবিতে অভিনয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে। তবে হাল ছাড়েননি তিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছেন এখনও।

গত বছর তার অভিনীত বাণিজ্যিক ধারার ছবি ‘পূর্ণদৈর্ঘ প্রেমকাহিনী-২’ মুক্তি পায়। তাতে জয়ার অভিনয় প্রশংসিত হলেও ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা দেখাতে পারেনি।

পরবর্তী সময়ে বাণিজ্যিক ছবিতে আর দেখা যায়নি এ নায়িকাকে। তবে বাণিজ্যিক ছবিতে না দেখা গেলেও প্রতিবেশী দেশ ভারতে গিয়ে কলকাতার বিকল্প ধারার ছবিতে ক্যারিয়ার গড়ার অভিযানে নামেন। এ ক্ষেত্রে কিছুটা সাফল্যও এসেছে তার ঝুলিতে।

তার অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তি পায় সেখানে। এরপর থেকেই কলকাতার দর্শকদের কাছে পরিচিতি পেয়ে যান তিনি। পাশাপাশি বাংলাদেশী বিউটি সার্কাস নামের একটি বিকল্প ধারার ছবিতে গত বছরের মার্চ মাসে চুক্তিবদ্ধ হন তিনি।

এটি মূলত ‘২০১৪-১৫ অর্থবছরের সরকারি অনুদানপ্রাপ্ত একটি ছবি। তবে সরকারি অনুদান থাকলেও বাজেটের অজুহাত দেখিয়ে ছবিটির শুরুতে এতদিন ধরে গড়িমসি দেখিয়ে আসছেন পরিচালক মাহমুদ দিদার।

এর আগে পত্রপত্রিকায় জানিয়ে আসছেন প্রযোজক সংকটের কারণেই ছবির শুটিং শুরু করছেন না তিনি। অবশেষে জয়া অভিনীত এই ছবিটির শুটিং আগামী ডিসেম্বর শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.