চসিকের ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ কর্মসূচির পর্যালোচনা সভা

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ অভিযানে সহযোগিতা করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, সিটি কর্পোরেশন বিনামূল্যে নগরবাসীর ঘরে ঘরে বিন বিতরন করছে। বিনের বিনিময়ে কোন নাগরিকের কাছে কর্পোরেশনের কোন কর্মচারী টাকা-পয়সা দাবী করলে তাকে ধরে সাথে সাথে সিটি কর্পোরেশনে সংবাদ দেয়ার জন্য মেয়র অনুরোধ জানিয়েছেন।

আজ ১৮ সেপ্টেম্বর রবিবার বিকেলে নগরভবনের মেয়র দপ্তরে অনুষ্ঠিত নগরীর ৪, ৭, ৮, ১৪, ১৫, ১৬, ২১, ২২, ২৩, ২৪, ২৭, ২৮, ৩১, ৩২, ৩৬ ও ৩৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের এক পর্যালোচনা সভায় মেয়র এই অনুরোধ জানান।
ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ ও অপসারন কর্মসূচি পূর্ণাঙ্গ বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় বর্জ্য ব্যবস্থাপনা সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি শৈবাল দাশ সুমন সভাপতিত্ব করেন।

সভায় প্যানেল মেয়র মিসেস জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর মো. সাইফুদ্দিন খালেদ, সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, এইচ এম সোহেল, মোহাম্মদ আবদুল কাদের, জহর লাল হাজারী, মোহাম্মদ ইসমাইল বালী, হাবিবুল হক, মো. শফিউল আলম, জিয়াউল হক সুমন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, আঞ্জুমান আরা বেগম, ফেরদৌসী আকবর, ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ শফিকুল মান্নান সিদ্দিকী, পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম ও শেখ হাসান রেজা সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় ১৬টি ওয়ার্ডে একযোগে বিন বিতরন ও জরিপ কাজ পরিচালনা এবং বিন বিতরন শেষে মাইকযোগে প্রচার করে বর্জ্য সংগ্রহ কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত গৃহিত হয়। নির্ধারিত সময়ে বিন সংগ্রহ করা সম্ভব না হওয়ায় ডোর টু ডোর বর্জ্য সংগ্রহ ও অপসারন কার্যক্রম বিলম্বিত হওয়ায় সভায় দুঃখ প্রকাশ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.