চন্দনাইশে ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা শনিবার

0

মো: দেলোয়ার হোসেন, চন্দনাইশ : আগামী ২৪ সেপ্টেম্বর শনিবার বিকালে গাছবাড়ীয়া এনজি উচ্চ বিদ্যালয় মাঠে চন্দনাইশের আ’লীগ সমর্থিত বিগত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ী ৯ ইউনিয়নের চেয়ারম্যানদের সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে।

উপজেলা আ’লীগের উদ্যোগে এ সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। উক্ত সংবর্ধনা সভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সে সাথে এ সংবর্ধনা সভায় এলডিপি থেকে বহিস্কৃত উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী ও দুই শতাধিক উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দসহ পাঁচ হাজার নেতা-কর্মী নিয়ে যোগদান করার কথা স্বীকার করেছেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দলের প্রতি আনুগত্য স্বীকার করে তিনি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দুই শতাধিক নেতা-কর্মীসহ পাঁচ শতাধিক লোকজন নিয়ে আ’লীগে যোগদান করছেন। পদ-পদবীযুক্ত নেতাদের নাম বলতে অনীহা প্রকাশ করেন। কারণ ঐ এ সকল দলের সিনিয়র নেতৃবৃন্দদের চাপে অনেকে হিমশিম খাচ্ছেন বলে তিনি উল্লেখ করেন। তিনি আ’লীগে যোগদান করার কথা শুনে গত তিনদিন থেকে তাঁর বাড়ীতে বিভিন্ন দলের শত শত লোক ভিড় জমাচ্ছেন বলে উল্লেখ করেন।
এদিকে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু বলেছেন, আমরা উপজেলা আ’লীগের পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরীর নির্দেশে নব নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনার আয়োজন করেছি। সেখানে জামায়াত ব্যতিত যেকোন কেউ আ’লীগে যোগদান করতে পারেন সেটাই দলীয় সিদ্ধান্ত। তাছাড়া এ অনুষ্ঠানে দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর বিষয়টি জানেন না বলে প্রশ্নের জবাবে তিনি বলেন, বৈলতলীতে চেয়ারম্যানদের সংবর্ধনা সভায় এক সপ্তাহের মধ্যে চেয়ারম্যানদের সংবর্ধনা দেয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী। সুতরাং তিনি বিষয়টি জানেন এবং সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.