একই ছবিতে পপি ও পরীমনি

0

সিটিনিউজবিডিঃ জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিতে প্রথমবারের মত একসঙ্গে অভিনয় করছেন দুই আলোচিত নায়িকা পপি ও পরীমনি। এ ছবিতে পপি ও পরীমনির নায়ক হিসেবে রয়েছেন ছোটপর্দার পরিচিতমুখ ডিএ তায়েব। তায়েব ও পরীমনিকে নিয়ে ছবির শুটিং আগে শুরু হলেও শুক্রবার থেকে পপি এ ছবির শুটিংয়ে অংশ নেন। শুটিং শেষ করে পপি জানান, ‘সোনাবন্ধু’ গ্রামীণ পটভূমিকায় একটি ত্রিভুজ প্রেমের ছবি। ‘সোনাবন্ধু’ ছবির চরিত্রটি আমার কাছে খুবই ভাল লেগেছে। তাছাড়া ডিএ তায়েবের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সব মিলিয়ে মন থেকেই কাজটি আমি করছি। আশা করি এটি সবার কাছে ভাল লাগবে।

অপরদিকে, পরীমনি সময়ের অন্যতম আলোচিত নায়িকা। তার হাতে থাকা ছবি গুলো মুক্তির আগে রেকর্ডসংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নায়িকা তিনি। ঢালিউডের শীর্ষ নায়িকা হওয়ার ব্যাপক সম্ভাবনা তার। প্রথমবারের মত পপির সাথে অভিনয় করছেন, কেমন লাগছে? পরীমনি বলেন, পপি আপু অনেক বড়মাপের একজন একট্রেস। আমি অনেক আগে থেকেই তার ভক্ত।

তার অভিনয় আমার ভীষন ভালো লাগে। যেহেতু তার সাথে কাজ করা সুযোগ এসেছে তাই আশা করি অনেক ভালো ভাবে কাজটি শেষ করতে পারবো। দর্শকদের কাছে এ গ্রহনযোগ্যতা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন পরীমনি।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.