খাটের নিচ থেকে বস্তাবন্দী লাশ উদ্ধার

0

সিটিনিউজবিডিঃ শনিবার রাতে যশোর জেলার অভয়নগরে বাড়ির খাটের নিচ থেকে আনোয়ার মোল্লা (৫০) নামে এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আনোয়ার উপজেলার গোপীনাথপুর গ্রামের তোতা মোল্লার ছেলে। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করেননি তিনি।

ওসি জানান, পচা গন্ধ পেয়ে প্রতিবেশীরা রাত ১২টার দিকে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙে আনোয়ার মোল্লার লাশ উদ্ধার করে। লাশ খাটের নিচে চট দিয়ে মোড়ানো ছিল। তিনি আরোও জানান, আনোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের জামাতা শামিম হোসেন জানান, জনৈক মুরাদ ও সরবুদ্দি নামে দুই ব্যক্তির সঙ্গে তার শ্বশুরের শত্রুতা ছিল। এরা খুনের সঙ্গে জড়িত থাকতে পারে বলে তার ধারণা। তবে এ ব্যাপারে মুরাদ ও সরবুদ্দির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন। ওসি আরও জানান, আনোয়ারকে বাড়ির বারান্দায় খুন করে লাশ টেনেহিঁচড়ে ঘরে নিয়ে খাটের নিচে রাখা হয় বলে ধারণা করা হচ্ছে। যখন এ ঘটনা ঘটে তখন বাড়িতে কেউ ছিল না। এখনো আনোয়ারের পরিবারের কাউকে পাওয়া যায়নি। তদন্ত করে এ বিষেয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওসি নাসির উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.