উখিয়ায় ২০ ফুটবল খেলোয়াড় মনোনীত

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার) : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে সারা দেশে অনুর্ধ্ব ১৫ ফুটবল (পুরুষ) খেলোয়াড়ের বাছাই শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত বাছাই পর্বে প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি তরুন রাজনীতিবিদ জাহাঙ্গীর কবির চৌধুরী।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত বাছাই পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়ার নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিলন বড়–য়া, উখিয়া ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও একটি বাড়ী একটি খামারের সমন্বয়কারী আব্দুল করিম, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক মাষ্টার হাবিবুর রহমান হাবিব, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক মাষ্টার সিরাজুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য দিদারুল আলম খোকন, শামসুল হক ভুলু, শফি, জয়নাল প্রমূখ।
বাছাই শেষে ২০জন খেলোয়াড়কে অনুর্ধ্ব ১৫’এর মনোনীত করা হয়। এদের ৫দিনের জন্য কোচের ব্যবস্থাপনা নিয়োজিত আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মনোনীত কোচ ও সাবেক জাতীয় দলের ফুটবলার জ্যোতিময় বড়ুয়া মঙ্গল।
তিনি বলেন, বাছাইয়ে ভাল খেলোয়াড়দের চিহ্নিত করে পরবর্তীতে এদেরকে জেলা, বিভাগ এবং জাতীয় পর্যায়ে নিয়ে যাওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.