নগরীতে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

সিটিনিউজবিডি : নগরীর হালিশহর থানাধীন ছোটপুল কাঁচাবাজার সংলগ্ন এলাকা থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা, ১৭৫ বোতল ফেন্সিডিল ও নগদ ৪৩ হাজার টাকাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর পৌনে ৪ টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-মোঃ আব্দুল্লাহ (৩৫), মোঃ নুরুল আলম ওরফে বদি (৩০), মোঃ জামাল (৪৫),মোঃ আলাউদ্দিন (২৫)। আবদুল্লাহর বাড়ি লক্ষীপুর জেলার সদর থানায়। বাকি তিনজনের বাড়ি চট্টগ্রাম জেলার হালিশহর থানায় বলে জানা গেছে।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে হালিশহর থানাধীন ছোটপুল কাঁচাবাজার সংলগ্ন খুরশিদা বেগমের টিনশেডের ভাড়া ঘরে বিশেষ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৭৫ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ৪৩ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল কম দামে ক্রয় করে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বেশী দামে বিক্রি করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে হালিশহর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.