বাঁশখালীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৯

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে শিবির ক্যাডার ও বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামীসহ ৯ জনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত থানা পুলিশের সাড়াশী অভিযানে তাদের আটক করা হয়। বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেনের নির্দেশে এ সাড়াশী অভিযানে অংশ নেন সেকেন্ড অফিসার এসআই বাবুল আজাদ, পিএসআই মোহাম্মদ ভুলু মিয়া, এএসআই মোঃ মশিউর রহমান, এএসআই মনিরুজ্জামান, এএসআই নুরুল আনোয়ারসহ একদল পুলিশ ফোর্স। অভিযানে আটককৃত ৯ আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন থানার সেকেন্ড অফিসার এসআই বাবুল আজাদ।

থানা সূত্রে জানা যায়, বাঁশখালীকে সন্ত্রাস মুক্ত করার লক্ষ্যে সাড়াশী অভিযান পরিচালনা করে আসছে পুলিশ। এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার পর্যন্ত সাড়াশী অভিযানে আটক করা হয় শিবির ক্যাডার ও নারী শিশু নির্যাতন মামলাসহ বিভিন্ন মামলার পলাতক ৯ আসামীকে।
আটককৃতরা হলেন, বাঁশখালী থানার মামলা নং- ৮ এর পরোয়ানা ভুক্ত আসামী মিনজিরীতলা ৫নং ওয়ার্ডের রওশন আলীর পুত্র আবদুল আজিজ, একই এলাকার হাফেজ আহমদের পুত্র আবদুল্লাহ আল মামুন, বাঁশখালী থানার মামলা নং- ৩ এর পরোয়ানা ভুক্ত আসামী পূর্ব বড়ঘোনা ৭নং ওয়ার্ড এলাকার মৃত মনোহর আলীর পুত্র নুরুল আলম, নারী ও শিশু মামলা নং- ৩৬/১৬ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী জঙ্গল নাপোড়া এলাকার মৃত দুলা মিয়ার পুত্র আবদুস সালাম, জিআর মামলা নং- ২৪৯/১৫ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী পূর্ব বড়ঘোনা এলাকার দেলোয়ার হোসেনের পুত্র আজগর আলী, বাঁশখালী থানার মামলা নং-৩ এর আসামী পশ্চিম চাম্বল এলাকার আমির হোসেনের পুত্র শিবির ক্যাডার মোঃ শফিক, মামলা নং- ৮ এর পরোয়ানাভুক্ত পলাতক আসামী মিনজিরীতলা ৫নং ওয়ার্ড এলাকার মৃত রোশন আলীর পুত্র নুরুল আলম প্রঃ বাইশ্যা, জিআর মামলা নং- ২৮৬/১১ এর পরোয়ানা ভুক্ত পলাতক আসামী মানিকপাঠান এলাকার মৃত মশিউর রহমানের পুত্র আবু আলী ও সিআর মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত পলাতক আসামী পূর্ব বড়ঘোনা এলাকার আঃ রশিদের পুত্র মোঃ আলমগীর। তারা দীর্ঘদিন পলাতক থাকার পর বাড়ীতে অবস্থা করছে এমন খবর পেয়ে থানা পুলিশ পৃথক ভাবে সাড়াশী অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতারে সক্ষম হয়।
এই ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, অপরাধীরা যতই কৌশল অবলম্বন করুক না কেন তাদেরকে খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে বিশেষ অভিযান পরিচালনাকালে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত অনেক আসামীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। অভিযান ধারাবাহিক থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.