কাউন্সিলরকে গুলির ঘটনায় আটক ২

0

সিটিনিউজবিডি : কাউন্সিলর রকিব উদ্দিন রকিবকে গুলির ঘটনায় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, দাউদকান্দি উপজেলার দোনারচর গ্রামের আলমাস খন্দকারের ছেলে সালাম খন্দকার (৪০) ও মোল্লাকান্দি গ্রামের রিপন বেপারীর স্ত্রী কোহিনূর বেগম (৩৮)। এ সময় রিপন বেপারীর বাড়ি থেকে ২টি পিস্তল, ১টি পাইপ গান, এক রাউন্ড কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মামলার বাদী ও পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ৩০ জানুয়ারি কুমিল্লার দাউদকান্দি পৌরসভার কাউন্সিলর রকিব উদ্দিন রকিবকে গুলি করে সন্ত্রাসীরা। এ ঘটনায় ৩১ জানুয়ারি রকিবের স্ত্রী সামছুন্নাহার বাদী হয়ে দাউদকান্দি থানায় সালাম খন্দকারসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ভোরে সালাম খন্দকারকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি মতে মোল্লাকান্দি গ্রামের রিপন বেপারীর ঘর থেকে ২টি পিস্তল, ১টি পাইপ গান, এক রাউন্ড কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এসময় রিপন বেপারী পালিয়ে গেলে তার স্ত্রী কোহিনূর বেগমকে আটক করা হয়।

দাউদকান্দি থানার ওসি আবু সালাম মিয়া জানান, আসামিদের বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করা হয়েছে। আসামিরা নৌ-পথে ডাকাতির সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.