উন্নতির দিকে খাদিজা

0

সিটিনিউজবিডি : ছাত্রলীগ নেতার চাপাতির কোপে গুরুতর আহত খাদিজা বেগম নার্গিস চোখ মেলে তাকিয়েছেন। তিনি ডান হাত, ডান পা নড়াচড়া করেছেন। দায়িত্বরত চিকিৎসকরা তার সুস্থতা নিয়ে আশাবাদ ব্যক্ত করে জানিয়েছেন, খাদিজাকে সুস্থ করে তুলতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। আগামী আরও ৯৬ ঘণ্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে।

আজ শনিবার দুপুরে স্কয়ার হাসপাতালে খাদিজার সর্বশেষ অবস্থা সাংবাদিকদের জানিয়েছেন চিকিৎসকরা। এ সময় স্কয়ার হাসপাতালের এসোসিয়েট পরিচালক মির্জা নাজিম বলেন, খাদিজার ঠিকে থাকার সম্ভাবনা আমরা পেয়ে গেছি। হয়তো সে সুস্থ হয়ে উঠবে। বয়স কম বলে পালস ভালো রয়েছে। চিকিৎসকদের আন্তরিকতা আর সৃষ্টিকর্তার অপার দয়ায় খাদিজার অবস্থা ভালোর দিকে।

গত সোমবার শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম সিলেট এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার ভোরে তাকে ঢাকায় আনা হয়। এ দিন দুপুরে স্কয়ার হাসপাতালে অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখেন। খাদিজাকে কুপিয়ে আহত করার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বদরুলকে বহিষ্কার করেছে। বদরুল হামলার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.