আতাউর রহমান খান কায়সারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

0

সিটিনিউজবিডি : সাবেক রাষ্ট্রদূত, এমএনএ ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম আতাউর রহমান খান কায়সারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ ৯ অক্টোবর রবিবার।

তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন সকালে তার পারিবারিক কবরস্থানে উপস্থিত হয়ে মরহুমের কবর জিয়ারত, শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত করেন।

তিনি মোনাজাতে মরহুমের কর্মময় জীবনের নানাদিক তুলে ধরে আত্মার মাগফেরাত কামনা করেন।

এ সময় প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সাবেক কাউন্সিলর মো. শহিদুল আলম, মেয়রের সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ :  বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের উদ্যোগে মরহুমের পারিবারিক কবরস্থানে কবর জিয়ারত, শ্রদ্ধা নিবেদন ও মোনজাত করা হয়।

মরহুম আতাউর রহমান খান কায়সার স্মরনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম। আলোচনা করেন ইতিহাস গবেষক সোহেল মোহাম্মদ ফখরুদ্দিন, চট্টগ্রাম সাহিত্য পাঠ চক্রের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল, ছাত্রনেতা বোরহান উদ্দিন গিফারী, রাসেদ মাহমুদ পিয়াস, কামাল উদ্দিন, নুরুউদ্দিন সহ অন্যরা।

আলোচক গন জননেতা মরহুম আতাউর রহমান খান কায়সারের কর্মময় জীবন, ত্যাগ ও আদর্শ অনুসরন করে বর্তমান ও আগামী প্রজন্মের সকলের জীবনে সাফল্য আনয়নের আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.