বেটিসের বিপক্ষে রিয়ালের গোল উৎসব

0

খেলাধুুলা : রিয়াল বেটিসের বিপক্ষে ৬-১ ব্যবধানের বড় জয় নিয়ে টানা চার ম্যাচ পর জয় খরা কাটালো জিনেদিন জিদানের শিষ্যরা। এছাড়াও এ ম্যাচে উৎসবের আমেজে একটি করে গোল করেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোসহ ভারান, বেনজেমা ও মার্সেলো।

শনিবার রাতে শুরু থেকে আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে গ্যালাকটিকোরা। ম্যাচের ৪র্থ মিনিটেই ক্রুসের ফ্রি কিক থেকে রাফায়েল ভারানের হেডের গোলে লিড নেয় জিজুর দল। ৩১ মিনিটে লিড দ্বিগুন করেন স্ট্রাইকার করিম বেনজেমা। আর ৩৯ মিনিটে ব্যবধান ৩-০ করেন মার্সেলো। তবে ৪৫ মিনিটে ইসকো নিজের প্রথম গোল করলে বিরতির আগেই এক হালি গোল পায় সফরকারীরা।

বিরতির পর ম্যাচের ৫৫ মিনিটে সিজুদোর গোলে ব্যবধান কমায় (৪-১) স্বাগতিক বেটিস। কিন্তু খেলার ৬২ মিনিটে ইসকো নিজের জোড়া গোল পূর্ণ করে ব্যবধান আরও বাড়ান। আর ম্যাচের ৭৮ মিনিটে বেটিসের জালে ষষ্ঠ গোলটি দেন পর্তুগিজ অধিনায়ক রোনালদো। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৬-১ ব্যবধানের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে জিজু বাহিনী।

এদিকে ম্যাচ শেষে আট খেলায় ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানেই রইলো রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর ১৭ পয়েন্ট নিয়ে সেভিলা তিনে এবং ১৬ পয়েন্ট নিয়ে চারে আছে বার্সেলোনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.