আ’লীগের কাউন্সিলে সুশৃঙ্খলভাবে চট্টগ্রামের নেতাকর্মীদের যাওয়ার নির্দেশ

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন ২০তম কেন্দ্রীয় কাউন্সিলকে সার্বিকভাবে সফল করার জন্যে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আন্দোলন-সংগ্রামে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যে বীরত্বময় ঐতিহ্য রয়েছে তারই প্রতিফলন ঘটাবে সকলকে সচেষ্ট হতে হবে।

তিনি আজ বিকেলে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সংগঠনের ২০ তম সম্মেলনকে কেন্দ্র করে যে আনন্দ উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে তার ধারাবাহিকত রক্ষায় সুশৃঙ্খলভাবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত হতে হবে।
সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক ২১ অক্টোবর রাতে ট্রেন-বাসযোগে কাউন্সিলর ও ডেলি সুশৃঙ্খলভাবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত হতে হবে। সুশৃঙ্খলভাবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত হতে হবে।গেটবৃন্দ ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। ২২ অক্টোবর সকাল ৯টায় কমলাপুরস্থ রেল স্টেশন সম্মুখ চত্বরে জমায়েত ও সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনে মিছিল সহকারে যোগদান করবেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন দলের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট সুনীল কুমার সরকার, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, আলহাজ্ব বদিউল আলম, এম এ রশিদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ কে এম বেলায়েত হোসেন, এনামুল হক চৌধুরী, শেখ মোহাম্মদ ইসহাক, সম্পাদকমন্ডলীর সস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সৈয়দ হাসান মাহমুদ শমসের, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী জহুর আহমদ, মো: হোসেন, আবদুল আহাদ, মানস রক্ষিত, দিদারুল আলম চৌধুরী, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, শহীদুল আলম, জহরলাল হাজারী সহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, ১৫ থানা ও ৪৪টি সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক এবং শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কবৃন্দ।
২০ তম কেন্দ্রীয় সম্মেলনকে কেন্দ্র করে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ১০টি গুরুত্বপূর্ণ স্থানে আলোকায়ন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.