পিএসজি ছাড়তে পারেন থিয়াগো সিলভা

0

খেলাধুলা : ডিসেম্বরের মধ্যে কোন ধরনের সমাধান না হলে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে চলে যেতে পারেন ব্রাজিলের আন্তর্জাতিক তারকা থিয়াগো সিলভা।

আগামী ২০১৬-১৭ মৌসুমের শেষ পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ রয়েছে থিয়াগোর। ফ্রান্সের লীগ ওয়ান চ্যাম্পিয়নদের কাছ থেকে নতুন চুক্তির প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন তিনি। তার এজেন্ট বলেছেন যে ৩২ বছর বয়সী এই সেন্টার ব্যাককে দলে ভেড়ানোর জন্য মুখিয়ে আছে অনেক ক্লাব।

তিনি জানান, এটি পিএসজি এবং আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটি ডিসেম্বরের মধ্যেই পরিস্কার করে নিতে হবে। এই সময়ের মধ্যে যদি ক্লাবের পক্ষ থেকে কোন প্রস্তাব না পাই তাহলে আমরা ধরে নেব যে তিনি পিএসজি ছেড়ে দিচ্ছেন। ইতোমধ্যে তিন থেকে চারটি বড় দলের কাছ থেকে আমরা প্রস্তাব পেয়েছি। তবে থিয়াগোর ইচ্ছা পিএসজিতে থেকে যাওয়ার। প্যারিসে তিনি ও তার পরিবার স্বস্তি বোধ করছেন। তবে সব কিছুই নির্ভর করছে ক্লাবের চাহিদার ওপর।

উল্লেখ্য, ২০১২ সালে এসি মিলান ছেড়ে পিএসজিতে যোগ দেন থিয়াগো সিলভা। এ সময় তিনি ক্লাবের হয়ে লীগ ওয়ানের ১৬০ টি ম্যাচের সব কটিতেই অংশগ্রহণ করেছেন। এ প্রক্রিয়ায় জয় করেছেন লীগের চারটি শিরোপা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.