আ.লীগের নব গঠিত কেন্দ্রীয় কমিটির শুভ কামনায় দোয়া মাহফিল

0

সিটিনিউজবিডি :   সদ্য সমাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের ২০ তম কেন্দ্রীয় কাউন্সিলে সর্বসম্মতভাবে দলীয় সভাপতি পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক পদে বিদায়ী পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের প্রথম বারের মত নির্বাচিত হওয়ায় এই পরিষদের অগ্রযাত্রায় শুভ কামনা করে আজ বাদ আসর গরীব উল্লাহ শাহ (রহ) মাজারে কোতোয়ালী থানার আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

হযরত গরীব উল্লাহ শাহ মাজারের ইমাম মাওলানা মো: জাকির হোসেনের পরিচালনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিলে সর্বসম্মতভাবে নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন নতুন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করার সক্ষমতা অর্জনের মহান আল্লাহতায়ালার দোয়া-বরকত কামনা করা হয়। একই সাথে আল্লাহ তায়ালার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সুস্থ জীবন প্রত্যাশা এবং যারা দেশ ও জাতির জন্য আত্মোৎসর্গ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক আবুল মনসুর, আনিস মিয়া, নাসির উদ্দিন, এড. মহিবুল্লাহ চৌধুরী, মোসলেম উদ্দিন দিদার, মাসুম চৌধুরী, আবু বক্কর বক্কু, তারেক ইমতিয়াজ ইমতু, হাজী পেয়ার মোহাম্মদ, আবুল হাশেম বাবুল, শের মোহাম্মদ, আফসার উদ্দিন চৌধুরী, নুরুল আমিন শান্তি, হাজী আবদুর রহমান, রফিকুল হোসেন বাচ্চু, আশফাক আহমেদ, মোরশেদুল আলম, আবু তৈয়ব সিদ্দিকী, মোছলেম উদ্দিন, সলিম উল্লাহ বাচ্চু, ফয়েজ উল্লাহ বাহাদুর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.