পার্বতীপুরে ধর্ষক সাইফুলের ফাঁসির দাবিতে গণস্বাক্ষর

0

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে ফ্রেন্ডস মিডিয়া-২০১৬ প্রা. লি এর আয়োজনে ৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টায় স্থানীয় শহীদ মিনার চত্বরে ৫ বছরের শিশু পূজার ধর্ষক সাইফুলের ফাঁসি ও ২য় আসামী আফজালকে গ্রেফতারের দাবীতে ঘন্টাব্যাপি গণস্বাক্ষর, বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

ফ্রেন্ডস মিডিয়া-২০১৬ প্রা. লি এর সভাপতি জাকারিয়া মাসুদ রকির সভাপতিত্বে মানব বন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ ভবানীপুর ডিগ্রী কলেজের প্রভাষক মোস্তফা কামাল, প্রচার সম্পাদক শাহিন আক্তার, কৈলাস প্রসাদ, উদয়ন সংঘের কোষাধ্যক্ষ আতিকুল রহমান, বাবু নীল কান্ত মহন্ত, মনিরিয়া উচ্চ বিদ্যালয় এর শিক্ষক মাহমুদুর রহমান প্রমুখ।
এতে উপস্থিত ছিলেন ভবানীপুর ডিগ্রী কলেজ, আলো কিন্ডার গার্টেন, লিভিং স্টোন স্কুুলসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।
এছাড়াও সামাজিক, সাস্কৃতিক সংগঠন সহ সকল শ্রেনী পেশার মানুষ স্বতস্ফূর্তভাবে গণস্বাক্ষর, বিক্ষোভ ও মানব বন্ধন অংশগ্রহন করেন।

পার্বতীপুর বাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মনিরিয়া উচ্চ বিদ্যালয় এর শিক্ষক ও দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি মাহমুদুর রহমান।

উক্ত গণস্বাক্ষর, বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠানে বক্তারা সরকারের নিকট ধর্ষক সাইফুলের ফাঁসির জোর দাবি জানান।

এদিকে, গত ২৪ অক্টোবর সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিনাজপুর শহরের মুন্সীর হোটেলের সামনে থেকে মোবাইল ফোন ‘ট্র্যাকিং’য়ের মাধ্যমে মুল অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। ২৫ অক্টোবর মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়।
মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক স্বপন কুমার রায় বলেন, গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার সাইফুলের ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে দিনাজপুর আমলী আদালত-৫ এর বিচারক কমল কৃষ্ণ রায় তা মঞ্জুর করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.