সংবর্ধনার ভালোবাসায় সিক্ত আমিনুল ইসলাম

0

দিলীপ তালুকদার : জনগনের ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। দলের জাতীয় সম্মেলন শেষে প্রথম চট্টগ্রাম আসেন গত ১০ নভেম্বর। সেদিন চট্টগ্রাম রেলস্টেশন চত্ত্বরেও দেওয়া হয় সংবর্ধনা। এরপর গতকাল নিজ উপজেলায় লাল গালিচা সংবর্ধনায় সিক্ত হলেন। গতকাল শুক্রবার সকালে সড়কপথে তিনি নেতাকর্মীদের সাথে লোহাগাড়া যান। সেখানে আগে থেকে নেতাকে বরন করার জন্য দোহাজারী থেকে চুনতি পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দু’পাশে দলীয় নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থেকে নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান। লোহগাড়া পৌঁছে তিনি চুনতিতে হাফেজ আহমদ এর মাজার জিয়ারত করেন। এর পরে লোহাগাড়া আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় বটতলী আওয়ামীলীগের কার্যালয়ে এক মত বিনিময় সভায় মিলিত হন।

এর আগে দুপুরে চন্দনাইশে তার নিজ এলাকায় আগমন উপলক্ষে এক সংবর্ধনা সভার আয়োজন করেন চন্দনাইশ থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। এ বিশাল সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার আহসান ফারুক। পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শিবলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী।
সংবর্ধনার জবাবে আমিনুল ইসলাম আমিন বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এখন থেকে মাঠে নেমে পড়তে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.