নবম ওয়েজবোর্ডের দাবিতে বিএফইউজে’র বিক্ষোভ সমাবেশ বুধবার

0

সিটিনিউজবিডি : নবম ওয়েজবোর্ড গঠনের দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের উদ্যোগে আগামী বুধবার দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করবে সাংবাদিক সংগঠনগুলো।

সোমবার বিএফইউজে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ১৬ নভেম্বর সকাল ১১টায় এ কর্মসূচি পালন করা হবে।

দেশের প্রতিটি সাংবাদিক ইউনিয়ন, রিপোর্টার্স ইউনিটি, সাব-এডিটরস কাউন্সিল, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, প্রেসক্লাব ও গণমাধ্যমের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ হবে।

সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে বিএফইউজের সঙ্গে ডিইউজে, ডিআরইউ, সাব-এডিটরস কাউন্সিল, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও অন্যান্য সাংবাদিক সংগঠনের এক যৌথসভায় এ কর্মসূচি গৃহীত হয়।
সভায় সভাপতিত্ব করেন বিএফইউজে সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

সভায় নবম ওয়েজবোর্ড গঠনের বিষয়ে তথ্যমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি এখনো বাস্তবায়ন না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিক নেতারা। তারা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধ আন্দোলনে অংশ নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

কর্মসূচি সফল করার জন্য ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, যশোর, দিনাজপুর, বগুড়া, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন এবং দেশের সব জেলার সাংবাদিক সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছে বিএফইউজে। রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিতব্য সমাবেশে অংশ নিতে রাজধানীর সব গণমাধ্যমকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছে সংগঠনটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.