প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স বিষয়ে প্রেস ব্রিফিং

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম জেলা প্রশাসকের সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স বিষয়ে প্রেস ব্রিফিং এর আয়োজন করেন। তিনি বলেন, আগামী ১৯ নভেম্বর রোজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গণভবন থেকে চট্টগ্রাম বিভাগের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, গ্রোথ সেন্টার, প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা পর্যায়ে জনগণের সাথে সন্ত্রাস, জঙ্গীবাদ, উগ্র সাম্প্রসায়িকতা প্রতিরোধ এবং উন্নয়নমূলক কার্যক্রম বিষয়ে মতবিনিময় করেবেন।
চট্টগ্রাম মহানগরের ঐতিহাসিক লালদিঘী ময়দানে অনুষ্ঠেয় সভায় মন্ত্রী, সংসদ সদস্য, জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, কর্মকর্তা, শিক্ষক, নারী নেত্রী, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠন, স্কাউটস, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী কমিটি, এনজিও কর্মী, সংস্কৃতি কর্মী, কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বর রোজ শনিবার সকাল ৯.৩০ টায় ঐতিহাসিক লালদিঘী ময়দানে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ এর উপ-পরিচালক মো. খোরশেদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.